বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

জঙ্গলে পড়ে থাকা যুবককে আইসোলেশনে পাঠালেন ইউএনও

পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলায় করোনা আক্রান্ত রোগী সন্দেহে এক ভবঘুরে যুবককে জঙ্গল থেকে উদ্ধার করে নিজ গাড়িতে করে হাসপাতালে নিয়ে গেলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ।

জানা যায়, দুইদিন ধরে জ্বর, সর্দি, কাশি নিয়ে জঙ্গলে পড়ে ছিল যুবক। শনিবার (১৮ এপ্রিল) উপজেলার পাড়েরহাটের লাহুরি থেকে ওই যুবকের কথা স্থানীয় বাসিন্দারা ইউএনওকে জানান। খবর পাওয়ার সাথে সাথে তিনি ডাক্তার নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। জঙ্গল থেকে ওই ভবঘুরে যুবককে উদ্ধার করে নিজ গাড়িতে করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান তিনি। সেখানে যুবকের কোভিড-১৯ এর পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করান। পরে আবার নিজ গাড়িতে করে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

হাসপাতালে যুবকের জামাকাপড়ের ব্যবস্থা করে আইসোলেশনে থাকার ব্যবস্থা করেন। ইউএনও হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ জানান, ভবঘুরে ওই যুবকের জঙ্গলে পড়ে থাকার খবর পেয়ে আমরা তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছি। ওই যুবক তার নিজের নাম ঠিকানা কিছুই বলতে পারছে না। যুবকের মধ্যে করোনা ভাইরাসের কিছু লক্ষণ রয়েছে। তাই যুবকের নমুনা সংগ্রহ করে তাকে আইসোলেশনে রাখা হয়েছে এবং তার সার্বিক বিষয় তদারকী করা হচ্ছে।

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  স্পেনে করোনা টেস্ট করবে রোবট

সংবাদটি শেয়ার করুন