রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ফোন করলেই দরজায় পৌছে যাচ্ছে খাদ্যসামগ্রী

সোনারগাঁয়ের বিভিন্ন এলাকা থেকে নারায়ণগঞ্জ -৩ আসনের সাংসদ ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা করোনার প্রাদূর্ভাবে কর্মহীন মানুষের ফোন পেলেই পৌঁছে দিচ্ছেন ত্রাণ সামগ্রী। দিনমজুর, অসহায়, দু:স্থ বা মধ্যবিত্ত যে কারো ফোন পেলেই ত্রাণ নিয়ে ছুটে যান এমপি খোকার স্বেচ্ছাসেবকরা।

জানা যায়, খোকার স্বেচ্ছাসেবকরা একটি প্রাইভেটকার যোগে সোনারগাঁয়ের এক প্রান্ত থেকে অপর প্রান্ত ছুটে চলছে ত্রাণ নিয়ে। এ ত্রাণ অসহায়, দু:স্থ ও কর্মহীনদের কাছে পৌঁছে দিচ্ছেন।

উল্লেখ্য, বিগত এক মাস ধরে কর্মহীন, দুঃস্থ, অসহায় ও নিম্ন আয়ের পরিবারের মধ্যে চাল, ডাল, লবণ ও আলুসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী, জীবাণুনাশক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও নগদ টাকা বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন তিনি।

কার্যক্রম চলমান রাখতে গ্রহণ করা হয়েছে স্টিকারযুক্ত একটি মাইক্রোবাস সার্ভিস। স্টিকারে একাধিক হটলাইন নাম্বার সংযুক্ত করা হয়েছে। হটলাইন নাম্বারে ফোন করলেই দরজায় পৌছে যাবে খাদ্যসামগ্রী ও চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স।

এ বিষয়ে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি নেতা মাসুদ রানা বলেন, এমপি মহোদয়ের নির্দেশে জীবনের ঝুঁকি নিয়ে অসহায়, দুস্থ ও মধ্য বিত্তদের কল্যাণে কাজ করে যাচ্ছি। আগামীতেও তাদের জন্য কাজ করে যাবো। আমাদের টিমের সুস্থতার জন্য সোনারগাঁবাসীর কাছে দোয়া কামনা করি।

এক পর্যায়ে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, আমি আমার সোনারগাঁবাসীকে প্রতিশ্রুতি দিয়েছিলাম করোনাভাইরাস মোকাবেলায় আমরা একসঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। আপনারা ঘরে থাকুন। আপনাদের ঘরে ঘরে আমি খাবার পৌঁছে দিবো। সোনারগাঁয়ে কেউ না খেয়ে মারা যাবে না ইনশাল্লাহ্।

আরও পড়ুনঃ  রেমিট্যান্স প্রবাহ বাড়ানোই প্রণোদনার মূল লক্ষ্য

আনন্দবাজার/এফআইবি

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন