শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

১০ হাজার মানুষকে খাদ্য সহায়তা দিবে ‘সঙ্গে আছি’

করোনাভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ালো স্বেচ্ছাসেবী সংগঠন ‘সঙ্গে আছি’। এই ভাইরাসের কারণে দেশ অঘোষিত লক-ডাউনে থাকায় কাজে যেতে পারছে না নিম্ন আয়ের মানুষেরা। এমন নিম্নবিত্ত ১০ হাজার মানুষকে চাল, ডাল ও আলু দিয়ে সহায়তা করবে সংগঠনটি।

সংগঠনের আহবায়ক মো. জসিম উদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ১০ দিনে রাজধানীর বিভিন্ন এলাকার নিম্ন আয়ের লোকজনের মাঝে এইসব নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী বিতরণ করা হবে বলে জানানো হয়েছে। সংগঠনের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে চার কেজি চাল, দুই কেজি ডাল এবং এক কেজি আলু বিতরণ করা হবে।

সংগঠনের সদস্য সচিব বারেক কায়সার বলেন, সঙ্গে আছি’র পক্ষ থেকে, গত ২৭ মার্চ, শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) চত্বরে ১০০ জন গরীর ও নিম্ন আয়ের মানুষের মাঝে রান্না করা খিচুরি ও মাংস বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, ১০ হাজার গরীর মানুষের মাঝে চাল, ডাল ও আলু বিতরণ করার জন্য ইতোমধ্যে সংগঠনের কাছে ৫০ বস্তা চাল, ২৫ বস্তা ডাল এবং ১৫ বস্তা আলু মজুদ রয়েছে। এছাড়া আরও চাল, ডাল ও আলু বিতরণের জন্য আনা হবে, যেগুলো বর্তমানে পাইপ লাইনে রয়েছে। এসব পণ্য নিম্ন আয়ের মানুষের মাঝে ভ্যানে করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিতরণ করা হবে।

আনন্দবাজার/ডব্লিউ এস

আরও পড়ুনঃ  ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি অর্থ পাইয়ে দিবে বলে প্রতারণা

সংবাদটি শেয়ার করুন