শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুর জেলা পরিষদের উদ্যোগে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ

সমগ্র বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য বিশ্বের বিভিন্ন দেশ বিভিন্ন রকম প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহন করেছে। তারই অংশ হিসেবে গাজীপুর জেলা পরিষদের উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রতিরোধ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ মার্চ,২০২০ইং) সকালে গাজীপুর জেলা পরিষদেও উদ্যোগে প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ রোধ প্রতিরোধ সামগ্রী বিতরণ করা হয়েছে।
এদিকে গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামানের দিক-নির্দেশনায় গাজীপুর জেলা পরিষদের প্রত্যেকটি ওয়ার্ডে সাধারন মানুষের মাঝে বিতরণের জন্য মাস্ক ৭০০০টি, ১২,৫০০টি হাত ধোয়ার জন্য সাবান ও ১০০০০টি করোনা ভাইরাস সচেতনতামূলক লিফলেট জেলা পরিষদের সদস্যদের মাঝে বিতরণ করা হয়েছে।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জামিল আহমেদের উপস্থিতিতে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এস.এম মোকছেদ আলম সদস্যদের হাতে করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করেন। এ সময় জেলা পরিষদ সদস্যবৃন্দ উপস্থিত থেকে করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী গ্রহন করেন।

এদিকে জেলা পরিষদের প্রত্যেক সদস্যবৃন্দ করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী জেলার প্রতিটি ওয়ার্ডে জনসাধারণের মাঝে বিতরণ করবে।
করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণের সময় জেলা পরিষদের প্যাণেল চেয়ারম্যান এস.এম মোকছেদ আলম বলেন, মরণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সমন্বিত ভাবে কাজ করতে হবে। বিশেষ করে ,এই ভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সবাইকে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।

তিনি আরো বলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামানের দিক-নির্দেশনায় জনস্বার্থে যা যা করার দরকার আমরা তা করতে প্রস্তুত আছি।

আরও পড়ুনঃ  দুগ্ধশিল্পে দৃষ্টান্ত বিক্রমপুর আর্দশ দুগ্ধ খামার সমিতি

আনন্দবাজার/এফআইবি

সংবাদটি শেয়ার করুন