শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

কমলগঞ্জ পুলিশের বাজার মনিটরিং

মৌলভীবাজারের কমলগঞ্জে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে বাজার মনিটরিংয়ে নেমেছে কমলগঞ্জ থানা পুলিশ। শনিবার (২১ মার্চ) বিকালে উপজেলা সদরের ভানুগাছ বাজারে খুচরা ও পাইকারী ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেন তারা।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আরিফুর রহমানের নেতৃত্বে ওসি তদন্ত সুধীন চন্দ্র দাশ,কাউন্সিলর আনোয়ার হোসেন,ভানুগাছ বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক এড.সানোয়ার হোসেন,সহ সভাপতি কাজ্বী মামুনুর রশীদ,নজরুল ইসলাম, সোহেল মিয়াসহ থানার পুলিশ ফোর্স নিয়ে বাজার পর্যবেক্ষণ করা হয়।

করোনা ভাইরাসকে সামনে রেখে বাজারকে যেন অস্থিতিশীল পরিস্থিতির দিকে নিয়ে যেতে না পারে ব্যবসায়ীরা এজন্যই এই পদক্ষেপ। এসময় অফিসার ইনচার্জ আরিফুর রহমান হ্যান্ড মাইকের মাধ্যমে সকল ব্যবসায়ীকে সঠিক দামে দ্রব্যমূল্য বিক্রির পরামর্শ দেন। এবং তিনি বলেন, আজ পরিদর্শন করে গেলাম আগামীকাল থেকে যদি কেউ অতিরিক্ত দামে দ্রব্যমূল্য বিক্রি করে আর আমরা যদি তা জানতে পারি তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়াও কোন ব্যবসায়ী যদি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের অতিরিক্ত দাম রাখেন তাহলে জেলা পুলিশের হট লাইন নাম্বার ০১৭১৩-৩১০৪৯৪ এবং ভুক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ০১৭১৮-৩৩০০৫৩ এই নাম্বারে ফোন দেওয়ার আহবান জানান।

আনন্দবাজার/এফআইবি

আরও পড়ুনঃ  শ্রীপুরের প্রকাশ্যে অস্ত্রের মহড়া, গুলির অভিযোগ

সংবাদটি শেয়ার করুন