শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

অফারে জমে উঠেছে বাণিজ্যমেলা

ঢাকা আর্ন্তজাতিক বাণিজ্যমেলা জমে উঠেছে ছাড়ে। স্টল আর প্যাভিলিয়নগুলো মেলার শেষ সময় ঘনিয়ে আসার সাথে সাথে নিত্যনতুন অফার নিয়ে হাজির হচ্ছে। ক্যাশব্যাকের পাশাপাশি দেশ-বিদেশে ভ্রমণের সুযোগ মিলছে মেলা থেকে পণ্য কিনলেই। সঙ্গে উপহারতো থাকছেই।

মেলার শেষ দিকে এসে ফার্নিচার ও ইলেকট্রনিক্স পণ্যে বেশি অফার দেওয়া হচ্ছে। এছাড়া পাঁচ থেকে ১০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক বিকাশ অ্যাপে পেমেন্ট করলেই।

যেকোনো ফার্নিচার কিনলেই মিলছে ৮ থেকে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। রাজধানীর মধ্যে পাওয়া যাচ্ছে ফ্রি হোম ডেলিভারি যদিও তার জন্য মেলায় বুকিং দিতে হচ্ছে। ঢাকার বাইরে নামমাত্র চার্জে নিজস্ব শোরুম পর্যন্ত মালামাল পৌঁছে দেওয়ার ব্যবস্থা রয়েছে।

মেলায় ১৫ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে ভিশন ইলেকট্রনিক্স পণ্য কিনলে। ব্যাগভর্তি উপহার তো সাথে থাকছেই। লটারির মাধ্যমে ক্রেতা পাবেন ঢাকা-মালয়েশিয়া, থাইল্যান্ড কিংবা ঢাকা-কক্সবাজার এয়ার টিকিট ফ্রি।

মেলায় ৫০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে পোশাকে। মেলার মাঠ থেকে ব্লেজার, স্যুট, কটি, থ্রি-পিস, টু-পিস, ওড়না, স্কার্ফ কিনলে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। বিভিন্ন তাঁতের শাড়ি দুইটি কিনলে একটি ফ্রি পাওয়া যাচ্ছে।

আনন্দবাজার/এস.কে

আরও পড়ুনঃ  কুমিল্লা সেনানিবাসে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন উদ্বোধন

সংবাদটি শেয়ার করুন