ঢাকা | শনিবার
২৬শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে চুরি হওয়া অর্ধ কোটি টাকারও বেশি মূল্যের মোবাইল ফোনসহ গ্রেফতার ২

জয়পুরহাট শহরের জাহানারা প্লাজা মার্কেটের মোবাইল ফোনের শোরুমে দুঃসাহসিক চুরির ঘটনায় নগদ ১ লাখ ৭০হাজার টাকা সহ ৬০লাখ টাকার স্মার্ট ফোনসহ অন্যান্য মালামাল উদ্ধার এবং সংঘবদ্ধ চোর চক্রের ২সদস্যকে আটক করেছে পুলিশ।

জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে শুক্রবার সকাল সাড়ে ১১টায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মোঃ আব্দুল ওয়াহাব।

এতে জানানো হয় যে, গত বৃহস্পতিবার ভোরে  সংঘবদ্ধ চোরের দল মাহবুব ট্রেডার্সের শোরুম থেকে নগদ অর্থসহ প্রায় ৬৩লাখ টাকা মূল্যের স্মার্ট মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল চুরি করে পালানোর সময় স্থানীয়রা কবির হোসেন নামে ওই চোর চক্রের এক সদস্যকে আটক করে পুলিশে দেয়। 

জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে পার্শ্ববর্তী পাঁচবিবি উপজেলার পাঁচমাথা এলাকা থেকে রিপন নামে ওই চোরচক্রের অপর এক সদস্যকে আটক করে। এ সময় তার কাছ থেকে চুরি যাওয়া নগদ ১লাখ ৭০ হাজার টাকাসহ ১৯৫টি মূল্যবান স্মার্ট মোবাইল ফোন সেট ও অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- কুমিল্লার কোতোয়ালী থানার টমটম ব্রীজ এলাকার মোহাম্মদ লাব্বীর হোসেনের ছেলে কবির হোসেন (৩৪) ও দেবিদার উপজেলার গাংগোনগর গ্রামের মৃত কুদ্দুস আলীর ছেলে মোহাম্মদ রিপন (২৭)। 

তবে ওই চোর চক্রের অন্যান্য সদস্যরা এখনো পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে প্রেস ব্রিফিংয়ে জানান পুলিশ সুপার।

সংবাদটি শেয়ার করুন