ঢাকা | বুধবার
২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে ডাকাতির মামলায় ৫জনের যাবজ্জীবন 

জয়পুরহাটে একটি ডাকাতির মামলায় ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। 

এছাড়া তাদের প্রত্যেককে ৫০হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে ২বছরের কারাদণ্ড দেয়া হয়। এর পাশাপাশি আরেকটি ধারায় তাদের সবাইকে আরও ৭বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। 

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক মোঃ নুরুল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দাসরা খাঁপাড়ার সূর্য ফকিরের ছেলে ফজলু, মৃত আমের আলীর ছেলে তাজেল, সদর উপজেলার পুরানাপৈল এলাকার মৃত ইব্রাহিম মন্ডলের ছেলে মুকুল হোসেন পাংকু, কোচনাপুরের মৃত আব্দুল গফুরের ছেলে আনোয়ার হোসেন ও আমসাহাপুর পালি গ্রামের দোলোয়ার হোসেনের ছেলে মিঠুন হোসেন। এদের মধ্যে ফজুল, মুকুল ও মিঠুন পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা গেছে, গত ২০১২ সালের ২০ফেব্রয়ারি রাতে জয়পুরহাটের সদর উপজেলার ভাদশা গ্রামের গোলাম মাহমুদ মন্ডল রাতের খাবার খেয়ে পরিবারসহ ঘুমিয়ে পড়েন। সে রাতে একদল ডাকাত তার বাড়িতে প্রবেশ করে। এসময় তার পরিবারের লোকজনকে ডাকাতরা মারপিট করে হাত-পা বেঁধে রেখে স্বর্ণালংকার, টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়। এরপর পুলিশ ও স্থানীয়রা পরিবারের লোকজন কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় ২১ফেব্রয়ারি সদর থানায় মামলা দায়ের করা হয়।

সংবাদটি শেয়ার করুন