শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বিজিবির উদ্যোগে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করলেন স্বরাষ্ট্র উপদেষ্টা

বিজিবির উদ্যোগে বন্যাদুর্গত ফেনী, নোয়াখালী ও কুমিল্লায় ১০০০টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী। এসময় উপস্থিত ছিন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী। পরে স্বরাষ্ট্র উপদেষ্টা বিজিবি হাসপাতাল কর্তৃক পরিচালিত মেডিকেল ক্যাম্পেইনও পরিদর্শন করেন।

জানা যায়, স্বরাষ্ট্র উপদেষ্টা ও বিজিবি মহাপরিচালক আজ সকাল ১১ টার কিছুক্ষণ আগে বিজিবি’র হেলিকপ্টার করে বন্যাকবলিত ফেনীর ছাগলনাইয়া সরকারি কলেজে পৌঁছান এবং সেখানে বন্যাদুর্গত অসহায় ২৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এরপর তিনি নোয়াখালীতে বন্যাদুর্গত ২৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

পরে দুপুর এক টায় বিজিবি’র সরাইল রিজিয়ন ও কুমিল্লা সেক্টরের তত্ত্বাবধানে বুড়িচং সোনার বাংলা কলেজে বন্যাদুর্গত অসহায় ৫০০টি অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন স্বরাষ্ট্র উপদেষ্টা ও বিজিবি মহাপরিচালক। এসময় তারা বিজিবি হাসপাতাল কর্তৃক পরিচালিত মেডিকেল ক্যাম্পেইনও পরিদর্শন করেন।

বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণকালে স্বরাষ্ট্র উপদেষ্টার সাথে বিজিবি মহাপরিচালক ছাড়াও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিজিবি সদর দপ্তর, সরাইল রিজিয়ন, কুমিল্লা সেক্টর ও সংশ্লিষ্ট ব্যাটালিয়নের অধিনায়কসহ বিজিবির অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় জেলা প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ  পঞ্চগড়ের তাপমাত্রা ৯ ডিগ্রি, ক্রমশেই বাড়বে ঠাণ্ডার তীব্রতা

সংবাদটি শেয়ার করুন