ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

পরকীয়ার জেরে হত্যা: জয়পুরহাটে বাবা-ছেলেসহ ৫ জনের যাবজ্জীবন

পরকীয়ার জেরে হত্যা জয়পুরহাটে বাবা-ছেলেসহ ৫ জনের যাবজ্জীবন

পরকীয়ার জের ধরে সংঘটিত একটি হত্যা মামলায় জয়পুরহাটের ক্ষেতলালে বাবা, ছেলে ও ছেলের বউ সহ ৫জনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রদান করেছেন আদালত। সেই সাথে তাদের প্রত্যেক কে ৫০হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ২বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।

রোববার (০৫ মে) দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক মোঃ নুরুল ইসলাম এ কারাদন্ডাদেশ (রায়) দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়াইল শেখপাড়া গ্রামের মৃত ইনারী সর্দারের ছেলে আব্দুর রাজ্জাক, রাজ্জাকের ছেলে শাহাদুল ও শাহদুলের স্ত্রী মরিয়ম বেগম রেখা, মৃত রইচ উদ্দিনের ছেলে মোজাহার আলী ও সামছুদ্দিনের ছেলে রেজাউল।

জয়পুরহাট জজ কোর্টের সরকারি কৌঁশলি (পাবলিক প্রসিকিউটর) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল এ রায়ের সত্যতা নিশ্চিত করেছেন।

এ মামলার বিবরণে জানা গেছে, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা বড়াইল শেখপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে নুরুন্নবীর সাথে মরিয়ম বেগম রেখার পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। গত ২০০৫ সালের ১৪নভেম্বর সন্ধ্যায় নুরুন্নবী নিজ বাড়ি থেকে বের হয়ে ওই রাতে আর বাড়ি ফেরেন নি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পান নি। সে পরকীয়ার জেরে আসামীরা তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে। পরে ২০ নভেম্বর উপজেলার দক্ষিণ হাটশহর এলাকার একটি পুরাতন কবরে নুরুন্নবীর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ ঘটনায় পরদিন (১৫নভেম্বর) নিহতের বাবা আলতাফ হোসেন বাদী হয়ে ক্ষেতলাল থানায় ছেলে হত্যার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।ওই মামলার স্বাক্ষী প্রমাণ শেষে- বিজ্ঞ আদালত রোববার এ রায় প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন