মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

পিতাকে থাপ্পর দেয়ায় সাংবাদিকের বিরুদ্ধে পুত্রের মামলা

পটুয়াখালীর দশমিনায় পিতাকে থাপ্পড় দেয়ায় এক সাংবাদিকের বিরুদ্ধে মামলা করেছে ছেলে।
বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে পটুয়াখালী দ্রুত বিচার ট্রাইবুনালে সোহাগ মাতুব্বর বাদী হয়ে সাফায়েতের বিরুদ্ধে মামলা করেন। দ্রুত বিচার ট্রাইবুনাল আদালতের বিচারক মামলাটি দশমিনা সিনিয়ার জুডিশিয়াল আদালতে প্রেরণ করেন।

জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনের দোকানে মোঃ চাঁনমিয়া মাতুব্বর এর পারিবারিক জমিজমা নিয়ে সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে জনৈক সাংবাদিক মো. সাফায়েত হোসেন গিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করেন।

চাঁনমিয়া মাতুব্বর তার পরিচয় জানতে চাইলে তাকে থাপ্পড় দেয়, এতে করে তার কান ফেঁটে রক্তপাত হয়। এলাকার লোকজন সাফায়েত হোসেনকে অবরুদ্ধ করে রাখলে দশমিনা থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) শাখাওয়াত ও নুর হোসেনকে উদ্ধার করেন।

ভুক্তভোগীর ছেলে সোহাগ মাতুব্বরসহ এলাকার লোকজন হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ এইচএম আলভী রহমান প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।

সোহাগ মাতুব্বর বলেন, আমাদের পারিবারিক সমস্যা নিয়ে সালিশ চলছিল সাংবাদিক সাফায়েত কে বা কাহার কথা মতো সালিশিতে গিয়ে আমার পিতাকে থাপ্পড় দেয় তিনি সাংবাদিক হয়ে মাস্তানের মতো সন্ত্রাসী কর্মকান্ড করেছেন। তিনি আমার পিতাকে কেন থাপ্পড় দিয়েছেন, ন্যায় বিচারের জন্য আদালতের দারস্ত হয়েছি।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বৃষ্টি-জলাধারের পানি সংরক্ষণ করতে হবে

সংবাদটি শেয়ার করুন