রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ফের টিটুতেই আস্থা ময়মনসিংহ নগরবাসীর

ফের টিটুতেই আস্থা ময়মনসিংহ নগরবাসীর

সন্ত্রাস ও চাদাবাজ মুক্ত ময়মনসিংহ নগরীকে স্মার্ট নগরীতে রুপান্তরিত করতে ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক টিটুতেই আস্থা রাখলেন নগরবাসী। বিপুল ভোটে মহানগর আওয়ামী লীগের এই সভাপতিকে আবার মেয়র নির্বাচিত করলেন তারা।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে আজ (০৯ মার্চ) ভোট যুদ্ধে তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতাই করতে পারেননি কেউ। টেবিল ঘড়ি প্রতীকে টিটু পেয়েছেন ১ লাখ ৩৫ হাজার ৯৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা অ্যাডভোকেট সাদেকুল হক খান মিল্কি টজু হাতি প্রতীকে পেয়েছেন ৩৪ হাজার ৩৯৫ ভোট।

জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম ঘোড়া প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৬৪৩ ভোট, জাতীয় পার্টির প্রার্থী শহিদুল ইসলাম স্বপন মন্ডল লাঙ্গল প্রতীকে পেয়েছেন ১ হাজার ২৭৬ ভোট এবং কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সদস্য কৃষিবিদ ড. রেজাউল হক হরিণ প্রতীকে পেয়েছেন ১ হাজার ৪৫৮ ভোট।

এ জয়ের প্রতিক্রিয়ায় ইকরামুল হক টিটু বলেন, নগরবাসীর অকুণ্ঠ সমর্থনে আমি নতুন করে আবারও নির্বাচিত হয়েছি। আমি বলতে চাই, অসমাপ্ত কাজগুলো বা যে গুলো পরিকল্পনাধীন রয়েছে সেগুলো বাস্তবায়ন করে সমৃদ্ধ ময়মনসিংহ গড়বো।

তিনি নগরবাসীর উদ্দেশে বলেন, নগরবাসী আমাকে তাদের ভালোবাসা এবং সমর্থন দিয়েছে, ঠিক তেমনিভাবে আগামী দিনগুলোতে আমি তাদের সেবা করে যাব। প্রথমেই নগরীর বড় সমস্যা জলাবদ্ধতা ও যানজট নিরসনে কাজ করব।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে আমাল ফাউন্ডেশন

সংবাদটি শেয়ার করুন