বৃহস্পতিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

বাউফলে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

বাউফলে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

পটুয়াখালীর বাউফলে যথাযথ মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিক উদযাপিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৫ই আগস্ট) সকাল ৮টার দিকে জাতীয় সংসদের সরকারী প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চিপ হুইপ স্থানীয় এমপি আসম ফিরোজের নেতৃত্বে উপজেলা পরিষদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এরপর উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুষ্পস্তাবক অর্পণ করা হয়।

পরে বেলা ১১ টার দিকে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি বিশাল শোক র‍্যালী বের হয়।র‍্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়।এরপর জুয়েল বঙ্গবন্ধু স্মৃতিস্তম্ভ পুষ্পস্তবক অর্পণ করেন।

বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হালদারের নেতৃত্বে শহরে এক বিশাল শোক র‍্যালী বের হয়।র‍্যালী শেষে তিনি জাতির জনকের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর বেলা সাড়ে ১২ টার দিকে স্বাধীনতার পদপ্রাপ্ত বীর উত্তম মরহুম শামসুল আলম তালুকদারের ছেলে ও এভিআর গ্রুপের চেয়ারম্যান হাসীব আলম তালুকদারের নেতৃত্বে হাসপাতালের সমনের সড়ক থেকে একটি শোক র‍্যালী বেড় হয়।র‍্যালী শেষে তিনি জাতির জনকের স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

শোক দিবস উপলক্ষে অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ, মসজিদে দোয়া ও দলীয় কার্যালয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  চাঁদপুরে আ. লীগের সম্মেলন ১০ ডিসেম্বর

সংবাদটি শেয়ার করুন