ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

মানবদেহের হাড়গোড় নদীর পাড়ে

মানবদেহের হাড়গোড় নদীর পাড়ে

ফরিদপুরের মধুখালী উপজেলায় একটি নদীর পাড়ে থেকে মানবদেহের হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দুপুরে উপজেলার পশ্চিম গোন্দারদিয়া এলাকার চন্দনা-বারাশিয়া নদীর পাড় থেকে মানবদেহের ওই হাড়গোড়গুলো উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে চন্দনা-বারাশিয়া নদীর পাড়ে শিশু বাচ্চারা খেলাধুলা করতে যান। এসময় নদীর পাড়ে থাকা একটি বস্তায় মানবদেহের খুলি দেখতে পায়। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ দুপুরে গিয়ে হাড়গোড় উদ্ধার করে থানায় নিয়ে যায়। অন্যদিকে, সিআইডির ক্রাইমসিনের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা যায়।

মানবদেহের হাড়গোড় উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম। তিনি বলেন, একটি প্লাস্টিকের বস্তার মধ্যে থেকে মানবদেহের হাড়গোড় উদ্ধার করা হয়েছে। ধারণা, করা হচ্ছে ৭-৮ মাস আগে তাকে বস্তায় ভরে পানিতে ভাসিয়ে দেওয়া হয়। পরে, ভাসতে ভাসতে হয়তো ওই এলাকায় এসে নদীর বালুচরে আঁটকে যায়। উদ্ধারের পর মানবদেহের হাড়গোড়গুলো ময়নাতদন্তের জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন