রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গণসমাবেশের পর রাজধানীতে সীমিত আকারে বাস চলাচল শুরু

গণসমাবেশের পর রাজধানীতে সীমিত আকারে বাস চলাচল শুরু

রাজধানীর সড়কে সীমিত আকারে বাস চলাচল শুরু হয়েছে। বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে অনেকটা ভীতিকর পরিস্থির পর আবারো বাস মালিকরা রাজধানী এবং রাজধানীর বাইরে বাস চলাচল শুরু করেছেন।

পল্টনের নাইটিংগেল মোড়ে শনিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় আকাশ পরিবহনের বাস চলাচল করতে দেখা গেলেও খুব কম সংখ্যক যাত্রীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

বাস মালিক সমিতির নেতারা জানিয়েছেন রোববার (১১ ডিসেম্বর) সকালের মধ্যে বাস চলাচল স্বাভাবিক হবে।

‌’আমরা কখনোই মালিকদের বাস না চালানোর সিদ্ধান্ত জানাইনি। মালিকরা ভীত হয়ে রাস্তায় বাস নামাননি। সমাবেশ শেষ হওয়ার পর আমরা তাদেরকে আবারও অনুরোধ করেছি, যেন বাস চালানো শুরু করে’ এমনই তথ্য জানান ঢাকার অভ্যন্তরে চলাচলকারী রাইদা এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মকবুল হোসেন পাটোয়ারী।

রাজধানীর ওইসব এলাকায় যাত্রী একেবারেই কম থাকায় বাস চালানো যায়নি বলেও জানান তিনি। তবে, সন্ধ্যায় যাত্রী বাড়ার সঙ্গে সঙ্গে মালিকরা বাস চালাতে আগ্রহী হচ্ছেন বলে জানান।

টার্মিনাল মালিক সমিতির (মহাখালী) সাধারণ সম্পাদক আব্দুল মালেক বলেন, সারাদিন বাসস্ট্যান্ডে কোনো যাত্রীকে টিকিট কাটতে দেখিনি। সন্ধ্যার পর থেকে কিছু যাত্রী রাতে গন্তব্যে যাওয়ার জন্য এসেছেন। পর্যাপ্ত সংখ্যক যাত্রী হলে রাতে ঢাকা থেকে বাস ছেড়ে যাবে। আশা করি রোববার সকালের মধ্যে বাস চলাচল স্বাভাবিক হয়ে যাবে।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  মঙ্গলবার ঢাকার যেসব এলাকায় গ্যাস বন্ধ থাকবে

সংবাদটি শেয়ার করুন