ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

সরাসরি বিমান চলাচল চায় জাপান

সরাসরি বিমান চলাচল চায় জাপান

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ যাহিদ হোসেনের সাথে বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি মঙ্গলবার সকালে বিমানের প্রধান কার্যালয় বলাকায় সাক্ষাৎ করেছেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক জনসংযোগ তাহেরা খন্দকারের পাঠানো সংবাদে এ কথা জানা যায়। বিমানের এমডি ও সিইও বলাকায় রাষ্ট্রদূতকে স্বাগত জানান।

আনুষ্ঠানিক বৈঠকে জাপান ও বাংলাদেশের মধ্যে সরাসরি বিমান চলাচল, গ্রাউন্ড হ্যান্ডলিং এবং গ্রাহকসেবা উন্নয়নের বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। এ বিষয়ে জাপানের রাষ্ট্রদূত সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

এদিকে আজ থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা থেকে সিলেট হয়ে শারজাহ্ রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করবে। আজ বিমানের ফ্লাইট বিজি২৫১ ঢাকা থেকে স্থানীয় সময় রাত ৮টা ৪৫ মিনিটে উড্ডয়ন করে সিলেট পৌঁছাবে রাত ৯টা ৩০মিনিটে, এরপর সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাত ১০টা ৩০মিনিটে শারজাহ্-এর উদ্দেশ্যে যাত্রা করবে। ফ্লাইটটি শারজাহ্ পৌঁছাবে ২ নভেম্বর বুধবার স্থানীয় সময় রাত ২টায়।

ফিরতি ফ্লাইট শারজাহ থেকে বুধবার রাত ৩টা ৩০মিনিটে ছেড়ে এসে সিলেট পৌঁছাবে বুধবার সকাল ১০টা ১৫মিনিটে, এরপর সিলেট থেকে বেলা ১১ টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে বেলা ১১টা ৪০ মিনিটে।

ঢাকা থেকে সিলেট হয়ে শারজাহ্ রুটে সপ্তাহে প্রতি মঙ্গলবার একটি করে ফ্লাইট পরিচালনা করা হবে।

আনন্দবাজার/কআ

সংবাদটি শেয়ার করুন