রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

হাজী আব্দুল মান্নান খানের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

হাজী আব্দুল মান্নান খানের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

জাতীয় ওলামা পার্টি কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ আব্দুর রব-এর পিতা হাজী আব্দুল মান্নান খান (৯৫) আজ দুপুর ১টায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।

শনিবার (১লা অক্টোবর) জাতীয় পার্টি যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক কর্তৃক এক প্রেসবিজ্ঞপ্তিতে এ খবর প্রকাশ করা হয়।

চাঁদপুর জেলার অন্তর্গত ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা মরহুম আব্দুল মান্নান খান (মনা বাদশা) এর মৃত্যুতে জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোকবার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, মনা বাদশা ব্যক্তিগত জীবনে অত্যন্ত ভালো ও পরোপকারী মানুষ ছিলেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অনুরুপ এক শোক বার্তায় জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি মনা বাদশার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমের বিদেহী রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেনা জানান।

পৃথক এক শোকবার্তায় জাতীয় পার্টি মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন হাজী আব্দুল মান্নান খান (মনা বাদশার) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। মরহুমের বিদেহী রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেনা জানান তিনি।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  সন্তানকে পিতা-মাতার ভরণ পোষণ নিশ্চিত করতে হবে

সংবাদটি শেয়ার করুন