বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

টুঙ্গিপাড়ায় নবনিযুক্ত আইজিপির শ্রদ্ধা নিবেদন

টুঙ্গিপাড়ায় নবনিযুক্ত আইজিপির শ্রদ্ধা নিবেদন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

শনিবার (০১ অক্টোবর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে কোরআন তেলাওয়াত ও বিশেষ মোনাজাতে অংশ নেন আইজিপি।

এতে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মনিরুল ইসলাম, আতিকুল ইসলাম, আখতারুজ্জামান, মো. মাজহারুল ইসলাম, হারুন অর রশিদ, মাহবুবুর রহমান, মো. রুহুল আমিন, হাসানুল হায়দার (এপিবিএন), বনজ কুমার মজুমদার (পিবিআই), মো. শফিকুল ইসলাম (নৌপুলিশ), ড. মল্লিক ফখরুল ইসলাম (হাইওয়ে পুলিশ),

ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান, গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, অতিরিক্ত জেলা প্রশাসক এ. কে. এম. হেদায়েতুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

১৯৬৪ সালের ১২ জানুয়ারি সুনামগঞ্জের শাল্লা উপজেলার শ্রীহাইল গ্রামে জন্মগ্রহণ করা চৌধুরী আবদুল্লাহ আল-মামুন পুলিশের ৩১তম মহাপরিদর্শক। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতকসহ (সম্মান) স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন তিনি। পরে ৮ম বিসিএস ব্যাচের কর্মকর্তা হন।

পুলিশের সহকারী সুপারিনটেনডেন্ট (এএসপি) ১৯৮৬ ব্যাচের কর্মকর্তা হিসেবে কর্মজীবন শুরু করা আইজিপি আগে ঢাকা রেঞ্জের ডিআইজি ছিলেন। গত বছরের মে মাসে তিনি অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি পান।

আনন্দবাজার/কআ

আরও পড়ুনঃ  কড়া নিরাপত্তায় কেন্দ্রে যাচ্ছে ভোটের সরঞ্জাম

সংবাদটি শেয়ার করুন