সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শেরপুরে বন্যার পানিতে ভেসে যাওয়া দু’জনের মরদেহ উদ্ধার

শেরপুরে বন্যার পানিতে ভেসে যাওয়া দু’জনের মরদেহ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতীতে বন্যার পানিতে ভেসে যাওয়ার ১৩ ঘণ্টা পর দু’জনের মরদেহ উদ্ধার হয়েছে স্থানীয়রা। আজ শনিবার (১৮ জুন) সকাল ৬টার দিকে পৃথক স্থান থেকে এ দু’জনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের বৈরাগীপাড়া গ্রামের মৃত নফজ উদ্দিনের ছেলে কৃষক আশরাফ আলী (৬০) ও ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামের শেখ কাদের আলীর ছেলে রাজমিস্ত্রি আবুল কালাম (৩৩)।

স্থানীয় ইউপি সদস্য মো. রকিব বাদশা বলেন, শুক্রবার বিকেলে বৈরাগীপাড়া গ্রামের কৃষক আশরাফ আলী অসাবধানতাবশত বন্যার পানিতে পড়ে ভেসে যান। পরে শনিবার সকাল ৬টার দিকে পানিতে মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয়রা।

অপরদিকে ধানশাইল ইউনিয়নের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম জানান, বিকেল সন্ধ্যার আগে বাগেরভিটা গ্রামের রাজমিস্ত্রি আবুল কালাম হাঁস ধরতে গিয়ে বন্যার পানিতে ভেসে নিখোঁজ হন। আজ শনিবার সকাল ৬টার দিকে বাগেরভিটা এলাকার বিলের পানিতে তার মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে আত্মীয়-স্বজনরা।

সার্ভিসের সূত্রে জানা যায়, দুর্ঘটনার খবর পেয়ে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে শুক্রবার বিকেল থেকেই অভিযান পরিচালনা করেন ফায়ার সার্ভিসের কর্মী ও পরিবারের সদস্যসহ স্থানীয়রা। তবে রাত আটটা পর্যন্ত নিখোঁজদের পাওয়া না যাওয়ায় উদ্ধার কাজ স্থগিত করা হয়।

ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, দু’জনের মরদেহ উদ্ধারের করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  আনোয়ারায় উপকূলীয় ৫ গ্রাম প্লাবিত, ৩ বছরে শেষ হয়নি বেড়িবাঁধের কাজ

সংবাদটি শেয়ার করুন