শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ত্রিশালে ট্রাকচাপায় সাংবাদিক নিহত

ত্রিশালে ট্রাকচাপায় সাংবাদিক নিহত

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ত্রিশালে ট্রাকটাপায় মোটরসাইকেল আরোহী ঢাকা প্রতিদিন পত্রিকার ত্রিশাল উপজেলা প্রতিনিধি মাহমুদুল হাসান রতন নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ১০টায় দিকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৪.৩০মিনিটে তার মৃত্যু হয়।

নিহত রতন উপজেলার বাগান হাইত্যানিকান্দা গ্রামের নূর মোহাম্মদের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে মাহমুদুল হাসান রতন তার গ্রামের বাড়ি বাগান হাইত্যানিকান্দা মোটরসাইকেলযোগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টেলেরঘাট এলাকায় চারলেনের মহাসড়ক পার হওয়ার জন্য তিনি ইউটার্ন নিলে এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি মোটরসাইকেলসহ ট্রাকের চাকার নিচে পড়েন। ট্রাক চাপায় তার একটি পা থেতলে যায়। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা ট্রাকের নিচ থেকে তাকে উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে প্রচুর রক্তক্ষরণে তার অবনতি ঘটে। দ্রুত তাকে ঢাকায় রের্ফাড করা হলে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসার্ধীন অবস্থায় শুক্রবার রাত ৪.৩০মিনিটে তার মৃত্যু হয়। এলাকাবাসী চালকসহ ট্রাকটিকে আটক করে পুলিশের হাতে সোর্পদ করেন।

ত্রিশাল থানার এস আই তোফাজ্জল হোসেন জানান, ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাউন উদ্দিন জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সুরতহাল রির্পোট তৈরী করা হয়েছে। এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  অটোমোবাইল রিপোর্টাস ফোরামের যাত্রা শুরু

সংবাদটি শেয়ার করুন