সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পদ্মাসেতুর উদ্বোধন

খুলনাঞ্চল থেকে অংশ নিবে লাখো মানুষ

খুলনাঞ্চল থেকে অংশ নিবে লাখো মানুষ

পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর জনসভাস্থল মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাট পরিদর্শন করেছেন শেখ হেলাল এমপি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

গতকাল বুধবার সকালে পরিদর্শনকালে তিনি জনসভায় খুলনা অঞ্চল থেকে লাখো মানুষের অংশগ্রহনের ঘোষণা দেন। এসময় শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আ. লতিফ মোল্লা, ওসি মিরাজ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। সাংবাদিকদের শেখ হেলাল  বলেন,  বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল  পদ্মাসেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে।  বিশেষ করে দক্ষিণ পশ্চিমাঞ্চল বরিশাল খুলনা ও ঢাকা বিভাগের ৫ জেলার মানুষ তাই আনন্দে পাগল হয়ে গেছে।   খুলনা থেকে স্টিমারে ২ দিন লাগতো ঢাকা পৌঁছাতে। বাসে করে ১৬-১৭ ঘণ্টার ভোগান্তি। বঙ্গবন্ধুর কন্যার হাতে পদ্মাসেতু বাস্তবায়িত হওয়ায় এসকল এলাকার মানুষযের কি আনন্দ। ২৫ জুন  প্রমাণ হবে এ অঞ্চলের মানুষ কতটা কৃতজ্ঞ। আমাদের অঞ্চল থেকে প্রচুর মানুষ আসবে এ জনসভায়। আমরা ঠিক জানি না কত লাখ লোক হবে। আমাদের অঞ্চলে গ্রাম গঞ্জে সাড়া পড়ে গেছে।

পত্রিকার উদ্ধৃতি দিয়ে তিনি আরো বলেন, ২০ হাজার কোটি টাকা ৪শ৩৯ টি প্রকল্পে মীর্জা ফখরুলরা গায়েব করে দিছে। বিদ্যুৎ ওরা ১ মেগাওয়াটও দিতে পারে নাই। বাঙ্গালির স্বপ্নের সেতু পদ্মা সেতু ওদের অন্তরে জ¦ালা। ওরা মনে করছে এত ষড়যন্ত্র করার পরও শেখ হাসিনা বাপের মতো গর্জে উঠলো। পদ্মা সেতু বাস্তবায়ন করলো। তাই ওরা মিথ্যা বলছে অপপ্রচার করছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  কেন্দুয়ায় ভিক্ষুকদের কর্মসংস্থানের জন্য রিকশা ও হাঁস বিতরণ

সংবাদটি শেয়ার করুন