শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি একটি প্রতারক দলে পরিণত হয়েছে: হানিফ

বিএনপি একটি প্রতারক দলে পরিণত হয়েছে: হানিফ

বিএনপি একটি প্রতারক দলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। তিনি বলেন, তারা নানান সময় নানান কথা বলে থাকে। সকালে এক কথা, বিকেলে আরেক রকম কথা। গতকাল বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ডুবারচর এলাকায় একটি রেস্টুরেন্টে কর্মী সভা শেষে এসব কথা বলেন তিনি।

এ সময় আরও বলেন, বিভিন্ন কথা ও মিথ্যাচার করতে করতে বাংলাদেশের কাছে একটি প্রতারক দল হিসেবে তারা চিহ্নিত হয়েছে। বিএনপি বলছে নির্বাচনে অংশ নিবে না। কিন্তু তারা বিভিন্ন জায়গায় নির্বাচনের ঠিকই অংশ নিচ্ছে। এটা আসলে জনগণের সঙ্গে প্রতারণা করার শামিল। এই দলটার জনগণের কাছে ভোট চাওয়ার মত কোন ধরনের আপিল নেই। বিএনপি রাষ্ট্রক্ষমতায় থাকতে হাওয়া ভবন বানিয়ে এ দেশের সম্পদ লুট করেছিল। সে সময় আওয়ামী লীগের ওপর নির্যাতন চালিয়ে সারাদেশে প্রায় ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিল।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের বিসয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের কাজে আসেনি, আমি সাংগঠনিক কাজে এসেছি। কারণ আগামী ডিসেম্বরে জাতীয় কাউন্সিল কাউন্সিলকে কেন্দ্র করে বিভিন্ন থানা, ইউনিয়ন, উপজেলা এবং জেলা কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের কারণে আমরা সাংগঠনিক কাজ করতে পারতেছি না। তাই আজ সিটির বাইরে কর্মীদের নিয়ে আলোচনা হয়েছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  জীবন কাটে নৌকায়

সংবাদটি শেয়ার করুন