সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ওষুধ কোম্পানির ক্যাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত

ওষুধ কোম্পানির ক্যাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদায় বায়োফার্মা ওষুধ কোম্পানির ক্যাভার্ডভ্যানের ধাক্কায় শামীম হোসেন (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর শেখপাড়ায় ওই দুর্ঘটনা ঘটে। 

নিহত শামীম হোসেন একই উপজেলার লোকনাথপুর গ্রামের শাহাবুল হোসেনের ছেলে। সে চিৎলা মায়ের দোয়া বিস্কুট ফ্যাক্টরিতে কাজ করতো। ওই ঘটনায় ক্যাভার্ডভ্যানের চালককে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে ক্যাভার্ডভ্যানটি।

স্থানীয়রা জানান, দুপুরে বিস্কুট ফ্যাক্টরিতে কাজ করে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছিল শামীম। এসময় জয়রামপুর শেখপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ক্যাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মে নেয় পুলিশ। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মের জরুরী বিভাগের চিকিৎসক ডা. আফরিন আক্তার জানান, হাসপাতালে নেয়ার আগেই মারা গেছে শামীম।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ আপাতত থানায় রাখা হয়েছে। ওই ঘটনায় ক্যাভার্ডভ্যানের চালক হামিদুর রহমানকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ক্যাভার্ডভ্যানটি।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  দক্ষ কর্মী নিতে পারে ব্রুনাই

সংবাদটি শেয়ার করুন