শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

কাপাসিয়ায় বাস-সিএনজি সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩,আহত ২

গাজীপুরের কাপাসিয়ায় বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মা ও মেয়েসহ তিনজন নিহত হয়েছে । বুধবার সন্ধ্যায় কাপাসিয়া-খিরাটি-মনোহরদী সড়কের কাপাসিয়ার চালাবাজার ব্রীজের পূর্ব পাশে বজনকান্দি তালুকদার বাড়ি মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের দক্ষিন গাওড়ার এলাকার কাজীবাড়ীর শামসুল হক কাজীর স্ত্রী হেনা বেগম (৪০) ও তাদের মেয়ে মানসুরা (১২) এবং শ্রীপুর উপজেলার বরমী এলাকার জগদীশ চন্দ্র বর্মনের ছেলে জীবন বর্মন (৪০)। এসময় অপর দুই নারী যাত্রী আহত হয়েছে। হতাহতরা সবাই সিএনজির যাএী ছিলেন।

কাপাসিয়া থানার এস আই হারুন-অর-রশিদ ও স্থানীয়রা জানান, কাপাসিয়া সদর থেকে সম্রাট পরিবহনের যাত্রীবাহী একটি বাস বুধবার সন্ধ্যায় নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চালাকচরে যাচ্ছিল। বাসটি কাপাসিয়া-খিরাটি-মনোহরদী সড়কের কাপাসিয়ার চালাবাজার ব্রীজের পূর্ব পাশে তালুকদার বাড়ি মোড় এলাকায় পৌছলে বিপরীতদিক থেকে আসা সিএনজি চালিত একটি অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজিতে থাকা তিন আরোহী হেনা, মানসুরা ও জীবন চন্দ্র বর্মন ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় সাপনী বেগম (৪০) ও নিহত জীবন বর্মনের ভাগ্নি কলেজ ছাত্রী রিয়া রাণী বর্মন (২০) আহত হয়। দূর্ঘটনায় সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে। পুলিশ দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি আটক করেছে। তবে দূর্ঘটনার পরপরই গাড়িগুলোর চালক পালিয়ে গেছে।

কাপাসিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান,এব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। চালাবাজারের ব্যবসায়ী মোঃ সিরাজুল ইসলাম জানান, সড়কের ওই স্থানটিতে একটি ইউটার্ন আছে। বুধবার সন্ধ্যায় ওই ইউটার্ন এলাকায় বাস ও সিএনজি অটোরিকসার মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই সিএনজি অটোরিকসার তিন যাএী নিহত হয়। এই এলাকাটি দূর্ঘটনাপ্রবণ। এলাকাটিতে প্রায়ই এ ধরণের দূর্ঘটনা ঘটে থাকে।

আরও পড়ুনঃ  মাদকসেবীদের দখলে জমিদার বাড়ি

আবুল হোসেন সবুজ/আনন্দবাজার

সংবাদটি শেয়ার করুন