শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রেড ক্রিসেন্ট দিবস পালিত

রেড ক্রিসেন্ট দিবস পালিত

“মানবিক শক্তিতে বিশ্বাস করুন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে নানা আয়োজনে বিশ^ রেড ক্রস/রেড ক্রিসেন্ট দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে গতকাল রবিবার সকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে শেষ হয়।

পরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের উদ্যোগে মুক্তমঞ্চে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। রেড ক্রিসেন্ট বান্দরবান ইউনিটের ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, আজীবন সদস্য ক্যসাপ্রু, নাজমুল হাসান ভুইয়াসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্যে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ বলেন, সবাই মিলে একত্রে এই পৃথিবীকে আরো সুরক্ষিত এবং শান্তিপূর্ণ জায়গা হিসেবে প্রতিষ্ঠিত করার প্রতি আমাদের প্রতিশ্রুতি ও চেষ্টা অব্যাহত থাকবে। পরে দিবসটি উপলক্ষে কেককাটা, বিভিন্ন কুইজে অংশ গ্রহণকারি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও স্বেচ্ছায় রক্তদান এবং বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ১৭তম শিক্ষক নিবন্ধনের চূড়ান্ত ফল প্রস্তুত, নির্বাচনের আগেই প্রকাশ

সংবাদটি শেয়ার করুন