আগস্ট ১৯, ২০২২

অ্যাপ নিয়ে এলো কেএফসি

ডিজিটালাইজেশন এবং গ্রাহক সেবার এই যুগে গ্লোবাল রেস্তোরাঁ চেইন কেএফসি নিয়ে এসেছে ‘কেএফসি অ্যাপ’। হাতের নাগালেই ফিঙ্গার লিকিং গুডনেস- এই ট্যাগলাইনটি প্রচারের মাধ্যমে যাত্রা শুরু করে এই অ্যাপটি।

নতুন এই অ্যাপটি ডাউনলোড করার মাধ্যমে কাস্টমাররা ৫০০ টাকার অর্ডারে পাচ্ছেন ২ পিস হট & ক্রিস্পি চিকেন ফ্রি। অফারটি থাকবে সীমিত সময়ের জন্য। তাই দেরি না করে এখনই ডাউনলোড করুন এন্ড্রয়েড এই অ্যাপটি: t.ly/KFC-App

এছাড়া অ্যাপ ব্যবহারকারীদের জন্য থাকছে বিভিন্ন কাস্টমাইজড অফার এবং আকর্ষণীয় ডিলস্। এছাড়াও মোবাইল ব্যাংকিং, ডেবিট/ ক্রেডিট কার্ড বা ক্যাশ অন ডেলিভারিতে পেমেন্ট সম্পন্ন করার মাধ্যমে গ্রাহকরা তাদের অর্ডারে উপভোগ করতে পারবেন ঝামেলামুক্ত এবং দ্রুততম সময়ে অর্ডার সম্পন্ন হওয়ার অভিজ্ঞতা। অর্ডারকৃত হট ও ক্রিস্পি আইটেম সমূহ প্রস্তুতির ও ডেলিভারির কোন পর্যায়ে রয়েছে তা খুব সহজেই গ্রাহকরা অ্যাপের মাধ্যমে জানতে পারবেন।

ফুডলাভারদের কাছে ভালোবাসার অপর নাম বিশ্ববিখ্যাত রেস্টুরেন্ট চেইন কেএফসি। কেএফ্সি ফ্র্যাঞ্চাইজি লাইসেন্সের অধীনে ট্রান্সকম ফুডস লিমিটেড বাংলাদেশে ২০০৬ সাল থেকে তাদের ব্যবসা কার্যক্রম পরিচালনা করে আসছে। কেএফসি সারা দেশের ফুডলাভারদের মন জয় করে নিয়েছে সুস্বাদু সব খাবার দিয়ে।

আনন্দবাজার/টি এস পি

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  হঠাৎ করেই কাজ করছে না ফেসবুক-মেসেঞ্জার

মন্তব্য করুন

Your email address will not be published.

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা