শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিডিসি’র ব্যানারে পার্থ বড়ুয়ার প্রথম একক অ্যালবাম ‘মুখোশ’

১৯৮১ সালে প্রতিষ্ঠিত দেশের প্রাইভেট খাতের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ঈদের বিশেষ আয়োজন “জাগো উচ্ছ্বাস্ব ঈদ আনন্দে” লাইভ অনুষ্ঠানের তৃতীয় পর্বে পার্থ বড়ুয়ার প্রথম একক অ্যালবাম ‘মুখোশ’ প্রকাশ করা হয়েছে।

দেশে লকডাউনের মাঝেও আইপিডিসি তার স্টেকহোল্ডারদের সর্বোচ্চ সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট অংশীদারদের সাথে যোগাযোগ ও সহায়তার কোনো কমতি রাখে নি। আমানতকারীদের অগ্রিম সুদের অর্থ প্রদান, পণ্য উদ্ভাবন বা কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা থেকে আইপিডিসি তার প্রতিষ্ঠানের জন্য একটি মানদণ্ড নির্ধারণ করেছে।

সামাজিক দূরত্বের কথা বিবেচনা করে আইপিডিসি তার প্রচারমূলক কর্মকাণ্ড থেকেও সরে দাঁড়ায় নি, তারই অংশ হিসেবে আইপিডিসির মাধ্যমে দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত আয়োজক পার্থ বড়ুয়া তার একক অ্যালবাম ‘মুখোশ’ প্রকাশ করেছে। সর্বাধিক প্রতীক্ষিত এই সঙ্গীত অ্যালবামটিতে পাঁচটি গান রয়েছে, যা এক মাসের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এক অন্যরকম অনুভূতি দিবে।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মমিনুল ইসলাম বলেন, “মানুষের হৃদয়ে পৌঁছানোর একটি মাধ্যম হচ্ছে সঙ্গীত। যখন মানুষের হৃদয়ে বাড়ছে উদ্বেগ, ঠিক তখনি আইপিডিসি তার গ্রাহকদের সাথে একটি গভীর সম্পর্ক স্থাপনের জন্য এক ধাপ এগিয়ে আসে, যা শেষ পর্যন্ত আইপিডিসিকে সর্বাধিক উত্সাহী ভোক্তার ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত করতে এবং আর্থিক প্রতিষ্ঠান হিসেবে ইতিবাচক প্রভাব ফেলতেও সহায়তা করে। এই সময়ে আমরা আমাদের গ্রাহকদের আরও বেশি গুরুত্ব দিয়ে যাচ্ছি, যাতে তারা তাদের জীবনকে আরও সহজ ভাবে সাজাঁতে পারে।”

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও সংগীত আয়োজক পার্থ বড়ুয়া বলেন, “এটি একটি চমৎকার যাত্রা, তবে দেশের এই কঠিন সময়ে আমার শুভাকাঙ্ক্ষীদের জন্য আমার প্রথম একক অ্যালবাম ‘ মুখোশ’-এর সংযোগ ও উপহার দেওয়ার প্রয়োজনীয়তা আমি দৃঢ়ভাবে অনুভব করেছিলাম। ঠিক সেই সময়ে এগিয়ে এসেছে আইপডিসি। এই অ্যালবাম প্রকাশ করতে পেরে আমি সত্যি নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান (এনবিএফআই) আইপিডিসি’র প্রতি কৃতজ্ঞ। এটি নিঃসন্দেহে একটা মানুষের বিশ্বস্ত ব্র্যান্ড।”

আরও পড়ুনঃ  ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন মাহিয়া মাহি

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন