ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ঐশ্বরিয়া-অভিষেকের যৌথ আয় ৫০০ কোটি রুপি

বলিউডের অন্যতম জুটি অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই। ২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। এবার এই জুটির আয় নিয়ে সংবাদমাধ্যমে আলোচনায় এসেছেন তারা। ২০১৯ সালে তাদের দুজনের মোট সম্পত্তির পরিমাণ ছিল প্রায় ৫০০ কোটি রুপি!

২০১৯ সালে রিপাবলিক ওয়ার্ল্ড-এর প্রকাশিত তথ্য অনুযায়ী, অভিষেক বচ্চনের সম্পত্তির পরিমাণ ২০০ কোটি রুপি। আর ফিনঅ্যাপ.কো.ইন এর তথ্য অনুযায়ী, অভিষেক বচ্চনের সম্পত্তির পরিমাণ ২০৬ কোটি রুপি এবং তার বার্ষিক আয় ২০ কোটি রুপি।

এদিকে ২০১৯ সালে টাইমস নাও এর প্রকাশিত তথ্য জানাচ্ছে, এই সম্পত্তির বাইরে অভিষেক বচ্চনের একটা জাগুয়ার এক্সজে, মার্সিডিজ এস৫০০, বেন্টলে সিজিটি, রেঞ্জ রোভার ভোগ এবং মুম্বাইয়ের বান্দ্রায় একটা বিলাসবহুল অ্যাপার্টমেন্ট আছে।

অন্যদিকে ঐশ্বরিয়া রাই একজন মডেল হিসাবে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন। ১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব তাকে অনন্য পর্যায়ে নিয়ে যায়। এর পর থেকে তার ক্যারিয়ার গ্রাফ ক্রমশ উপরের দিকে উঠেছে। ফলশ্রুতিতে বিশ্বব্যাপী একজন প্রভাবশালী তারকায় পরিণত হন তিনি।

টাইমস নাও-এর তথ্য অনুযায়ী, ঐশ্বরিয়ার মোট সম্পত্তির পরিমাণ ২৫৮ কোটি টাকা। তার বার্ষিক আয় ১৫ কোটি রুপি। এছাড়াও ঐশ্বরিয়ার আঙুলে শোভা পেয়েছে ৭০ লাখ রুপির আংটি। পাশাপাশি রয়েছে একটা মার্সিডিজ এস৫০০, বেন্টলে সিজিটি। অন্যদিকে দুবাইয়ে স্যা‌চুয়ারি ফলস‌্-এ একটি ভিলা এবং মুম্বাইয়ের বান্দ্রায় একটা অ্যাপার্টমেন্টও রয়েছে।

তথ্যমতে জানা যায়, সবমিলিয়ে অভিষেক ও ঐশ্বরিয়ার মোট সম্পত্তির পরিমাণ দাঁড়িয়েছে প্রায় ৫০০ কোটি রুপি।

আনন্দবাজার/শাহী

সংবাদটি শেয়ার করুন