শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে

আরও ৩ সপ্তাহ হাসপাতালে থাকবেন রনি

গ্যাস বেলুন বিস্ফোরণে আহত কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও পুলিশ কনস্টেবল জিল্লুরের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। গতকালের (১৯ সেপ্টেম্বর) তুলনায় আজ তাদের অবস্থা উন্নতি হয়েছে। স্বাভাবিক খাবার খাচ্ছেন তারা। পুরোপুরি সুস্থ হতে কমপক্ষে তিন সপ্তাহ চিকিৎসকদের নিবিড় পরিচর্যায় থাকতে হবে তাদের।

গ্যাস বেলুন বিস্ফোরণে আহত কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও পুলিশ কনস্টেবল জিল্লুরের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। গতকালের (১৯ সেপ্টেম্বর) তুলনায় আজ তাদের অবস্থা উন্নতি হয়েছে। স্বাভাবিক খাবার খাচ্ছেন তারা। পুরোপুরি সুস্থ হতে রনিকে কমপক্ষে তিন সপ্তাহ চিকিৎসকদের নিবিড় পরিচর্যায় থাকতে হবে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন  বলেন, আবু হেনা রনি ও কনস্টেবল জিল্লুরের রক্ত পরীক্ষা করা হয়েছে। শুরু থেকে যেসব সমস্যা দেখা দিয়েছিল তা থেকে আজ উন্নতির দিকে আছে। দ্রুতই আরও উন্নতি ঘটবে। শ্বাসনালীর কোনো সমস্যা না হওয়ায় তারা স্বাভাবিক খাবারও খেতে পারছেন।

গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে জিএমপি বর্ষপূর্তি অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণ বিস্ফোরণে রনিসহ ৫ জন দগ্ধ হন। তাদের মধ্যে কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমান ঘুরুতর আহত হন।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  খাটো বলে তিরস্কারের শিকার মিশু সাব্বির

সংবাদটি শেয়ার করুন