শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে করছেন নয়নতারা

দীর্ঘ সাত বছর প্রণয়ের পর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা এবং নির্মাতা বিগনেশ শিবান। আনুষ্ঠানিকভাবে বিয়ে নিয়ে জানিয়েছেন নির্মাতা বিগনেশ।

ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলা জানিয়েছে, সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের তারিখ ঘোষণা করলেন নয়নতারার প্রেমিক বিগনেশ। আজ মঙ্গলবার চেন্নাইয়ে এক সংবাদ সম্মেলনে নির্মাতা জানান, আগামী ৯ জুন সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা। এদিন তামিলনাড়ুর মহবালিপুরামে পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে চার হাত এক হবে বলেও জানা গেছে। পরবর্তী সময়ে চেন্নাইয়ে চলচ্চিত্র ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে প্রেমে পড়েন নয়নতারা এবং বিগনেশ শিবান। এর পর থেকে সম্পর্কে আছেন এই জুটি। প্রায়ই তাদের একসাথে দেখা যায়। আগেও তাঁদের প্রেম এবং বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে।

বর্তমানে নয়নতারা এবং বিগনেশ দুজনের হাতেই সিনেমার কাজ রয়েছে। নয়নতারার হাতে কয়েকটি সিনেমা রয়েছে। আগামী বছর বলিউড বাদশাহ শাহরুখের সাথে ‘জওয়ান’ ছবিতেও দেখা যাবে তাকে। অন্যদিকে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমা নিয়ে ব্যস্ত বিগনেশ শিবান।

আনন্দবাজার/টি এস পি

আরও পড়ুনঃ  বিকৃত সুরে গাওয়া ‘কারার ঐ লৌহ-কবাট’ ইন্টারনেট থেকে সরাতে হাইকোর্টের নির্দেশ

সংবাদটি শেয়ার করুন