বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শুভসংঘের টংগীবাড়ী উপজেলা শাখার কমিটি গঠন

আশিক আহাম্মেদকে সভাপতি এবং রফিজুল শেখকে সাধারণ সম্পাদক করে কালের কন্ঠ শুভসংঘ মুন্সিগঞ্জের টংগীবাড়ী উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) ৩২ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

শুভসংঘের কেন্দ্রীয় কমিটির পরিচালক জাকারিয়া জামানের নির্দেশে মুন্সীগঞ্জ সদরের ডিসি পার্কে আনুষ্ঠানিকভাবে এ আয়োজন সম্পন্ন হয়।

কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যান্য হলেন শিহাব শেখ (সিনিয়র সহ-সভাপতি), শাওন আহাম্মেদ (সহ-সভাপতি), শুভ আহাম্মেদ (সহ-সভাপতি), শম্পা আক্তার (সহ-সভাপতি), লাবনী আক্তার (যুগ্ম-সাধারণ সম্পাদক), শাকিল ভূইয়া (যুগ্ম সাধারণ সম্পাদক), সুমাইয়া আক্তার (যুগ্ম-সাধারণ সম্পাদক), হাবিবুর শেখ (যুগ্ম-সাধারণ সম্পাদক), ইমরান বেপারী (সাংগঠনিক সম্পাদক), সিফাত বেপারী (সহ-সাংগঠনিক সম্পাদক), মারুফ শেখ (সহ-সাংগঠনিক সম্পাদক), অনিক শেখ (সহ-সাংগঠনিক সম্পাদক), মৃদুল রাড়ী (সহ-সাংগঠনিক সম্পাদক), সাব্বির খান (সহ-সাংগঠনিক সম্পাদক)।

এছাড়া আরও আছেন রবিন খান (দপ্তর সম্পাদক), দিগন্ত ঘোষ (উপ-দপ্তর সম্পাদক), সোহান খান (অর্থ বিষয়ক সম্পাদক), হাবিব লাকুরিয়া (প্রচার সম্পাদক), সজিব খান (সহ-প্রচার সম্পাদক), রিমন শেখ (সহ-প্রচার সম্পাদক), জিহান হাওলাদার (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), জীবন খান (সমাজকল্যাণ সম্পাদক), মনিকা খান (সাংস্কৃতিক সম্পাদক), রায়হান মন্ডল (দূর্যোগ ব্যাবস্থাপনা সম্পাদক), মুন্না বেপারী (ছাত্রকল্যাণ সম্পাদক), মাহমুদা আক্তার (শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক), শরীফ আহাম্মেদ (পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক), তিশা খান (নারী বিষয়ক সম্পাদক), রিয়াদ বেপারী (ক্রীড়া সম্পাদক) ও রিয়াদ দেওয়ান (কার্যকরী সদস্য)।

কমিটি ঘোষনাকালীন সময়ে উপস্থিত ছিলেন কালের কণ্ঠের মুন্সীগঞ্জ প্রতিনিধি মাসুদ খান, শুভসংঘ মুন্সীগঞ্জ শাখার সভাপতি আবু মুহাম্মদ রুইয়াম এবং সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম রনিসহ অন্যান্য সদস্যবৃন্দ।

আরও পড়ুনঃ  হাবিপ্রবিতে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের দাবি শাখা ছাত্রলীগের

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন