বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় সেবা দিবে জবি নটরডেমিয়ান সোসাইটি

নটর ডেম কলেজ এর সাবেক শিক্ষার্থী বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরতদের সংগঠন নটরডেমিয়ান সোসাইটি অব জগন্নাথ ইউনিভার্সিটি। সংগঠনটি তাদের কার্যনির্বাহী কমিটির মাসিক সভায় আসন্ন বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের সহায়তায় কাজ করার কর্ম পরিকল্পনা গ্রহণ করেছে। অনলাইনে শিক্ষার্থীদের তথ্য সহায়তার পাশাপাশি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবে সংগঠনের পঞ্চাশজন স্বেচ্ছাসেবক। এছাড়া মাস্ক এবং পানি বিতরণের পাশাপাশি স্বাথ্যবিধি নিশ্চিতে কাজ করার পরিকল্পনা গ্রহণ করা হয় সভায়।

ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের সহায়তার পাশাপাশি শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর পরিকল্পনা নিয়েছে নটরডেমিয়ান সোসাইটি অব জবি।সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলামের সঞ্চালনায় এবং সিনিয়র সহ-সভাপতি মোঃ সাঈদ মাহাদী সেকেন্দারের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির মিটিংয়ে সংগঠনের প্রধান উপদেষ্টা এন আই আহমেদ সৈকত এবং কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নটরডেমিয়ান সোসাইটি অব জগন্নাথ ইউনিভার্সিটির কর্মপরিকল্পনা নিয়ে সংগঠনের প্রধান উপদেষ্টা এন আই আহমেদ সৈকত বলেন, মানবিক যায়গা থেকে এবার শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র বিতরণ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে,যা অতিদ্রুত বাস্তবায়ন হবে। বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় সংগঠন থেকে হেল্প ডেস্ক থাকবে এবং আমাদের স্বেচ্ছাসেবক শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষায় সহায়তার পাশাপাশি স্বাথ্যবিধি নিশ্চিতে কাজ করবে।আশাকরি আমরা আমাদের সিদ্ধান্ত বাস্তবায়নে সক্ষম হব।

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ভুভুজেলায় পড়া-ঘুম নষ্ট

সংবাদটি শেয়ার করুন