ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ইবির বিভিন্ন প্রশাসনিক পদে রদবদল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রশাসনিক বিভিন্ন গুরুত্বপুর্ণ পদে রদবদল করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালামের আদেশক্রমে উপাচার্য অফিসের উপ-রেজিস্ট্রার মোঃ আইয়ুব আলী ও নবনিযুক্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোঃ আতাউর রহমান স্বাক্ষরিত পৃথক পৃথক বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, প্রকৌশলী অফিসের উপ-প্রধান প্রকৌশলী মুন্সী সহিদ উদ্দীন মোঃ তারেককে প্রধান প্রকৌশলীর (ভারপ্রাপ্ত) দায়িত্ব দেওয়া হয়েছে। পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তিনি এ পদে দায়িত্ব পালন করবেন। বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়িারিং বিভাগের অধ্যাপক ড. রেজওয়ানুল করিমের পরিবহন প্রশাসকের মেয়াদ শেষ হওয়ায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড.আনোয়ার হোসেনকে আগামী এক বছরের জন্য পরিবহন প্রশাসকের দায়িত্ব প্রদান করা হয়েছে।

একই সাথে ভারপ্রাপ্ত লাইব্রেরিয়ানের দায়িত্বের পুনঃবিন্যাস ঘটিয়ে মোঃ আতাউর রহমানকে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এর দায়িত্ব দেওয়া হয়েছে। পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তিনি এ পদে দায়িত্ব পালন করবেন।

এছাড়া, ভারপ্রাপ্ত অতিরিক্ত রেজিস্ট্রারের দায়িত্বে থাকা মোঃ নওয়াব আলী খান’কে ভারপ্রাপ্ত অতিরিক্ত রেজিস্ট্রারের কার্যকারিতা স্থগিত করে তার স্ব-পদে (উপ-রেজিস্ট্রার) পদে বহাল থেকে দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন কর্তৃপক্ষ।

আনন্দবাজার/শাহী/তিতলি

সংবাদটি শেয়ার করুন