শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হাবিপ্রবিতে জেল হত্যা দিবস পালিত

জাতীয় নেতাদের প্রতি সম্মান প্রদর্শিত করে যথাযোগ্য মর্যাদায় হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) জেল হত্যা দিবস পালিত হয়েছে।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এইচএম কামরুজ্জামান চৌধুরীর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকালে উপাচার্যের পক্ষ থেকে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।পরে ক্রমান্বয়ে শ্রদ্ধা নিবেদন করেন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ,বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ,কর্মকর্তা ও কর্মচারী পরিষদ।

এসময় অনলাইনে যুক্ত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম।

তবে শ্রদ্ধা নিবেদনে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা.মো. ফজলুল হক, কৃষি অনুষদের ডীন অধ্যাপক ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার, আই আর টি পরিচালক অধ্যাপক ড. মো.তারিকুল ইসলাম, প্রক্টর অধ্যাপক ড. মো.খালেদ হোসেন, সহকারী প্রক্টর ড. মো. রবিউল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ, সহকারী পরিচালক ড. মো. হাসানুর রহমান রাজু , মো:আব্দুল মোমিন সেখ, আইভি রহমান হলের সুপার অধ্যাপক রোজিনা ইয়াসমিন লাকী, সিএসই অনুষদের ডীন অধ্যাপক ড. মো. মাহাবুব হোসেন, হিসাব শাখার পরিচালক মো.মিজানুর রহমান প্রমুখ।

আনন্দবাজার/শাহী/আজিজুর

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  মোল্লাহাটে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত

সংবাদটি শেয়ার করুন