শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো হাবিপ্রবি শিক্ষার্থী

এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) অর্থনীতি বিভাগের তাহেরে ফাইয়াস মৌ নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। নিহত মৌ বিশ্ববিদ্যালয়ের ২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তাঁর বাড়ি দিনাজপুর জেলার সেতাবগঞ্জে।

শুক্রবার (১২ জুন) সকালে বিশ্ববিদ্যালয় সংলগ্ন মেস থেকে প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

জানা যায়, সকাল ৯ টায় মৌ বাসা থেকে তার খালাতো ভাইয়ের সাথে মোটরসাইকেল করে বিশ্ববিদ্যালয়ে আসে।তিনি বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি মেসে থাকতেন। মেস থেকে প্রয়োজনীয় বই এবং জিনিসপত্র নিয়ে মোটরসাইকেল করে বাসায় ফেরার পথে ঢাকা-দিনাজপুর মহাসড়কের মঙ্গলপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে মৌ মোটরসাইকেল থেকে ছিঁটকে পরে যায় এবং অপর একটি ট্রাকের নিচে পিষ্ঠ হয়।

আহত অবস্থায় তাহেরে ফাইয়াস মৌকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’তে নেওয়া হলে কিছুক্ষণ পর কর্তব্যরত চিকিৎসক মৌ’কে মৃত ঘোষণা করেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম।তিনি তাঁর আত্মার রূহের মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

আনন্দবাজার/ডব্লিউ এস/এ আর

আরও পড়ুনঃ  ব্রাজিলে সড়ক দুর্ঘটনায় নিহত ৪১

সংবাদটি শেয়ার করুন