ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

নোবিপ্রবির শিক্ষানবিশদের সম্মাননা দিল ক্রাউন সিমেন্ট

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ক্রাউন সিমেন্ট কর্তৃক শিক্ষানবিশ শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ এবং শিক্ষক ও প্রকৌশলীদের সম্মাননা প্রদান করা হলো।

আজ সোমবার (২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের হাজী ইদ্রিস অডিটোরিয়ামে নোয়াখালী জেলার শিক্ষানবিশ শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ এবং শিক্ষক ও প্রকৌশলীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ৬ জন শিক্ষক, নোয়াখালী জেলার ৬ জন ইঞ্জিনিয়ারকে বিশেষ সম্মাননা ও ১৩ জন শিক্ষার্থীকে ট্রেনিং সার্টিফিকেট প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. দিদার-উল-আলম। এতে বিশেষ অতিথি ছিলেন ক্রাউন সিমেন্ট গ্রুপের উপদেষ্টা শংকর কুমার রায়। নোবিপ্রবি ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান ড. এস. এম. নজরুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

ক্রাউন সিমেন্ট এর রিসার্ভ প্ল্যানিং ও বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের নির্বাহী এস. এম. আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির রিসার্চ প্ল্যানিং ও বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ব্যবস্থাপক মো: আতোয়ার হোসেন ।

অনুষ্ঠানে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলমকে বিশেষ সম্মাননা প্রদান করা হল। এতে সম্মাননাপ্রাপ্ত বিশ্ববিদ্যালয়ের অন্য শিক্ষকরা হলেন ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. এস. এম. নজরুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. এস. এম. মাহবুবুর রহমান।

উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ সহ নোয়াখালী জেলার ব্যবসায়ীবৃন্দ, প্রকৌশলীবৃন্দ, সাংবাদিকবৃন্দ, উপস্থিত ছিলেন।

 

আনন্দবাজার/এফআইবি/একেএফ

সংবাদটি শেয়ার করুন