শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বৃত্তি পাচ্ছে রাবি ঝিনাইদহ জেলা সমিতির ৮৫ জন শিক্ষার্থী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ঝিনাইদহ জেলা সমিতির উদ্যোগে অসচ্ছল ও মেধার ভিত্তিতে জেলার ৮৫ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হবে।
মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় আয়োজিত সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক ও বৃত্তি প্রদান কমিটির আহব্বায়ক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আগামী ২৭ শে ফেব্রুয়ারি বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হবে। ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু এবং রেডিয়েন্ট ফার্মাসিটিকালস লিমিটেড ও জাহেদী ফাউন্ডেশনের চেয়্যারম্যান নাসের শাহারিয়ার জাহেদী মাহুলের পৃষ্ঠপোষকতায় ‘জাহেদী ফাউন্ডেশন স্কলারশীপ-২০২০’ ও ‘মেয়র মিন্টু স্কলারশীপ-২০২০’ থেকে জেলার ৮৫ জন অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হবে।

ওইদিন বেলা ১১টায় অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডাক ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের সচিব আসাদুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া।

সমিতির সভাপতি রনি আহমেদের সভাপতিত্বে আলোচক থাকবেন ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু। স্বাগত বক্তব্য রাখবেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রভাষ কুমার কর্মকার।

আনন্দবাজার/শাহী

আরও পড়ুনঃ  একাধিক চুরির ঘটনায় আতঙ্কে বশেমুরবিপ্রবি'র অনাবাসিক শিক্ষার্থীরা

সংবাদটি শেয়ার করুন