বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানিতে ‘ঢাকা’ ও ‘আইডিয়াল’ কলেজের মধ্যে সংঘর্ষে আহত ১৮

ঢাকার সনামধন্য় দুটি শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে আজ সায়েন্স ল্যাবরেটরি এলাকায় সংঘর্ষে অন্তত ১৮ জন আহত হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জানা যায়, সংঘর্ষে আহতদের শরীরে লাঠি ও ইটের আঘাতের চিহ্ন রয়েছে তবে তাঁদের মধ্যে কেউ গুরুতর আহত হয়নি।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন উদ্দিন বলেন, কথা-কাটাকাটির জেরে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। এখন পরিস্থিতি শান্ত আছে।

ঘটনা সম্পর্কে ঢাকা কলেজের এক শিক্ষার্থী বদিউজ্জামান বাদল গনমাধ্য়মকে জানায়, আজ সকালে ঢাকা কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান ছিল। সেখানে আইডিয়াল কলেজের কয়েকজন শিক্ষার্থীও এসেছিলেন। সেখানে কথা-কাটাকাটির জেরে আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সামান্য মারধর করা হয়। বিষয়টি ঘটনাস্থলেই মীমাংসা করা হয়। কিন্তু আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা সেটি মেনে নেননি। পরে তাঁরা সায়েন্স ল্যাবরেটরি মোড় এলাকায় এসে জড়ো হন। তারপর ঢাকা কলেজে হামলার চেষ্টা করেন। এতে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তাঁদের অনেকেই আহত হন।

ঘটনা সম্পর্কে এখনও আইডিয়াল কলেজের কোনো শিক্ষার্থীর বক্তব্য পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  স্বাস্থ্যঝুঁকিতে ক্ষুদে শিক্ষার্থীরা

সংবাদটি শেয়ার করুন