রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

টুঙ্গিপাড়ায় প্রবাসী কল্যাণ ব্যাংকের শাখা উদ্বোধন

টুঙ্গিপাড়ায় প্রবাসী কল্যাণ ব্যাংকের শাখা উদ্বোধন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রবাসী কল্যাণ ব্যাংকের শাখা উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ব্যাংকের ১০১তম শাখার উদ্বোধন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ (এমপি)। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মনিরুছ সালেহীন।

গোপালগঞ্জের জেলা প্রশাসক সাহিদা সুলতানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মজিবর রহমান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ ফরহাদ হোসেন সহ আরো অনেকে বক্তব্য রাখেন। পরে মন্ত্রী  ফিতা কেটে ও ফলক উন্মেচন করে প্রবাসী কল্যান ব্যাংক টুঙ্গিপাড়া শাখার শুভ উদ্বোধন করেন। এরপর দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি।

এর আগে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু সহ ৭৫’র ১৫ আগস্টে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন তিনি। এসময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর সহধর্মিণী ড. নাসরীন আহমদ, গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম  প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলা টেকসই অর্থায়ন বিষয়ক প্রশিক্ষণ

সংবাদটি শেয়ার করুন