ঢাকা | বুধবার
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নজরকাড়া স্মার্টফোন বাজারে আনছে স্যামসাং

নজরকাড়া স্মার্টফোন বাজারে আনছে স্যামসাং

নজরকাড়া ফিচারসমৃদ্ধ নিয়ে নতুন তিনটি স্মার্টফোন বাজারে আনছে স্যামসাং। কোম্পানিটির পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ গ্যালাক্সি এস২২।

স্যামসাং গ্যালাক্সি এস২২, গ্যালাক্সি এস২২+ ও গ্যালাক্সি এস২২ আলট্রা শিগগির বাজারে আসছে। এর মধ্যে সবচেয়ে প্রিমিয়াম ডিভাইস হবে গ্যালাক্সি এস২২। স্মার্টফোনের পাশাপাশি এই ইভেন্টে গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজও লঞ্চ করতে পারে স্যামসাং। কোম্পানিটির বছরের সবচেয়ে বড় স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এস৩৩ সিরিজ।

ইতোমধ্যে স্যামসাং কোম্পানির তরফে একটি ভিডিও টিজারও লঞ্চ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে আপকামিং গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট সম্পর্কে। সেই ভিডিওতে বেশি কিছু না জানানো হলেও বলা হয়, পরের মাসেই অর্থাৎ ফেব্রুয়ারিতেই সেই গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট অনুষ্ঠিত হবে ও সেই অনুষ্ঠানেই লঞ্চ করা হতে পারে নতুন ফোন। ৮ ফেব্রুয়ারি নাগাদ স্যামসাং সংস্থার গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট অনুষ্ঠিত হতে পারে।

সূত্র অনুযায়ী, ৮ ফেব্রুয়ারি স্যামসাং কোম্পানির গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট অনুষ্ঠিত হওয়ার পরে ৯ ফেব্রুয়ারি স্যামসাং গ্যালাক্সির নতুন এস সিরিজের ফোন চীনে লঞ্চ করা হতে পারে।

উন্নত ফিচার রয়েছে স্যামসাং কোম্পানির নতুন এস সিরিজের ফোনে। পূর্ব এশিয়া, দক্ষিণ-পূর্ব এশিয়া, ওশেনিয়া এবং উত্তর ও দক্ষিণ আমেরিকার জন্য স্যামসাং কোম্পানির নতুন এস সিরিজের ফোনে ব্যবহার করা হতে পারে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট এবং এক্সিনোস ২২০০ চিপসেট।

এছাড়া ইউরোপ, পশ্চিম এশিয়া, আফ্রিকা, মিডল-ইস্ট এশিয়ার জন্য স্যামসাং কোম্পানির নতুন এস সিরিজের ফোনে এক্সিনোস ২২০০ চিপসেট ব্যবহার করা হতে পারে। নতুন এস সিরিজের ফোনে রয়েছে আধুনিক এবং উন্নত ফিচার। যার মধ্যে রয়েছে শক্তিশালী ক্যামেরা, উন্নত চিপসেট এবং আধুনিক ব্যাটারি।

কোম্পানির তরফ থেকে জানানো হয়, আগামীর ভবিষ্যৎকে নতুন করে লিখতে আসুন আমরা অন্ধকারে আলো নিয়ে আসি। স্মার্টফোনের মাধ্যমে আমরা নিয়ম ভাঙার পথে হাঁটি। আসুন এর জন্য ৯ ফেব্রুয়ারি স্যামসাং ইলেকট্রনিক্স-এ যোগ দিন। পরবর্তী গ্যালাক্সি আনপ্যাক করা হবে এই দিন। এবার আমাদের অসাধারণ এস সিরিজের স্মার্টফোনগুলোতে আরও ভাল গুণগত মান দেব আমরা।

আনন্দবাজার/টি এস পি

সংবাদটি শেয়ার করুন