শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ গেমসে ২ জবি শিক্ষার্থীর স্বর্ণপদক অর্জন

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে কারাতে প্রতিযোগিতায় স্বর্ণপদক জিতেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মারজান আক্তার প্রিয়া ও নাট্যকলা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ জর্জিস আনোয়ার নাইম।

৭ এপ্রিল(বুধবার) বান্দরবান জেলা জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত নারীদের-৫৫ কেজি কুমিতে সেনাবাহিনীর হয়ে মারজান আক্তার প্রিয়া ও আনসার বাহিনীর হয়ে পুরুষদের- ৬৭ কেজি কুমিতে জর্জিস আনোয়ার নাইম স্বর্ণপদক জেতেন।

স্বর্ণপদকজয়ী মারজান আক্তার প্রিয়া দৈনিক আনন্দবাজারকে বলেন, স্বর্ণপদক পেয়ে আমি অত্যন্ত খুশি। এর আগে আমি এসএ গেমসে স্বর্ণপদক পেয়েছিলাম। পড়ালেখার পাশাপাশি কারাতে প্রতিযোগিতায় অংশগ্রহণ অনেকটা চ্যালেন্জিং। যারা আমাকে সাপোর্ট দিয়েছেন সবার প্রতি আমি আন্তরিক কৃতজ্ঞ।

জর্জিস আনোয়ার নাইম বলেন, আমি প্রথম মহান আল্লাহ তায়ালার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এর আগে আমি ২৬তম জাতীয় কারাতে প্রতিযোগিতায় প্রথম অংশগ্রহণ করে স্বর্ণপদক পেয়েছিলাম। আজকে স্বর্ণপদক প্রাপ্তিতে আমি জসিম সেন্সি, রমজান সেন্সি, সোলায়মান সেন্সি, মুন সেন্সি, আমার সকল টিম মেম্বার, পরিবার, বন্ধুবান্ধব ও শিক্ষকবৃন্দকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। সকলের কাছে সহযোগিতা পেয়ে আমি কৃতজ্ঞ।

মারজান ও জর্জিস নাইমের স্বর্ণপদক জয়ে শুভেচ্ছা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, বিশ্ববিদ্যালয়ে মারজান প্রিয়া ও জর্জিস নাইমদের মতো দেশ সেরা কারাতের জন্য আমরা বিশ্ববিদ্যালয়ে বিশেষ প্রশিক্ষণের পরিকল্পনা হাতে নিয়েছি। তাদের সকল ধরণের সহযোগিতায় আমরা পাশে থাকব।

আনন্দবাজার/শাহী/সাঈদ

আরও পড়ুনঃ  নোবিপ্রবি সাংবাদিক সমিতির ৬ষ্ঠ বার্ষিকী উৎসব অনুষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন