শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

পপ কুইন ম্যাডোনার বিরুদ্ধে মামলা

কনসার্ট শুরুর নিদির্ষ্ট সময়ে উপস্থিত না থাকায় মামলা হল পপ কুইন ম্যাডোনার বিরুদ্ধে। ম্যাডোনার বিরুদ্ধে মামলাটি করেছেন কনসার্টে আসা ন্যাট হলান্ডার নামের তারই এক ভক্ত। দেরি করে শুরু হওয়ার কারণে কনসার্টে থাকতে না পারায় মামলা করেন ঐ ব্যক্তি।

ম্যাডোনার বিরুদ্ধে মামলা করা ওই ব্যক্তি গত ১৭ ডিসেম্বর ফিলমোর মিয়ামি বিচে এক কনসার্টে অংশ নেন। স্থানীয় সময় রাত সাড়ে আটটায় কনসার্ট শুরুর কথা থাকলেও, তার দুই ঘণ্টা পর শুরু হয় কনসার্ট। পরে রাত সাড়ে ১০টার দিকে কনসার্ট শুরু করেন ৬১ বছর বয়সী ম্যাডোনা।

দেরিতে শুরু হওয়ার কারণে ন্যাট হলান্ডার কনসার্ট উপভোগ করতে পারেননি। আদালতে দেয়া আরজিতে তিনি লিখেছেন, যাদের জন্য টিকিট কেনা হয়েছিল, তাদের সকালে স্কুল ছিল। দেরি করে শুরু হওয়ার কারণে ওই কনসার্টে তারা আর থাকতে পারেনি। কারণ, দেরি করে শুরু হওয়ায় ওই কনসার্ট শেষ হতে রাত একটা বেজে যেত।

ম্যাডোনার কনসার্টের তিনটি টিকিট কিনেছিলেন ন্যাট হলান্ডার। ঐ তিনটি টিকিট কিনতে এক হাজার ডলারেরও বেশি খরচা করতে হয়েছিল বলে জানান তিনি। দেরি করে কনসার্ট শুরু করায় চুক্তিভঙ্গের ঘটনা ঘটেছে বলে দাবি করে গত ৪ নভেম্বর তিনি মিয়ামি-ড্যাড কাউন্টির ফেডারেল কোর্টে মামলাটি করেন।

পপ গায়িকা ম্যাডোনা সম্প্রতি হরহামেশাই কনসার্টে দেরি করে অংশ নেন বলেও দাবি করেন ঐ ব্যক্তি। এছাড়া কনসার্টের সঙ্গে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানকেও অভিযুক্ত করেছেন ন্যাট হলান্ডার।

 

আনন্দবাজার/ ডব্লিউ এস

আরও পড়ুনঃ  সিদ্ধিরগঞ্জে মুক্তিযোদ্ধা লাঞ্চিতের ঘটনায় মামলা না নেয়ার অভিযোগ

সংবাদটি শেয়ার করুন