শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নোবিপ্রবিতে সুন্দরবন দিবসে বৃক্ষরোপন

বিশ্ব সুন্দরবন দিবস উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছেন ‘নোবিপ্রবি প্রেমবঞ্চিত সংঘ’ এর সদস্যবৃন্দ।

আজ ১৪ই ফেব্রুয়ারি(রবিবার) দুপুরে পরিচিতি সভার মিটিং শেষে পরিবেশ সুরক্ষায় এ বৃক্ষরোপন কর্মসূচি পালন করে নোবিপ্রবি প্রেম বঞ্চিত সংঘ।

উক্ত সংগঠনের সভাপতি রিয়াদুল ইসলাম রিয়াদের নেতৃত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আকরাম হোসাইন,প্রচার সম্পাদক ফেরদৌস ইকবাল,ক্রিয়া সম্পাদক হৃদয় পাল অজয়,বিজ্ঞান, প্রযুক্তি সম্পাদক আরিফুল ইসলাম,উপ-প্রচার সম্পাদক নাইম মোস্তফা সহ অন্যান্য সদস্যবৃন্দ।

প্রেমবঞ্চিত সংঘের সভাপতি রিয়াদ বলেন “দেশের প্রায় সর্বস্থানে আজ ভালোবাসা দিবসের অপব্যবহার করে কাপলরা নোংরামি,অশ্লীলতায় লিপ্ত হচ্ছে। কিন্তু যে সুন্দরবন আমাদের দেশকে বিভিন্ন দূর্যোগ থেকে রক্ষা করছে সেই দিবসের কথা আমরা অনেকেই ভুলে যাচ্ছি।পরিবেশ সুরক্ষায় ও ক্যাম্পাসকে সতেজ রাখতে প্রেমবঞ্চিত সংঘের এসব কর্মকার্ন্ড অব্যাহত থাকবে”

তিনি আরো বলেন” আজ ক্যাম্পাসের বিভিন্ন প্রান্তে প্রেমবঞ্চিত সংঘের সদস্যদের টহলে ক্যাম্পাস অশ্লীলতা মুক্ত, কেউ কোনো নোংরামি ও অশ্লীলতা করলে শক্ত হস্তে দমন করা হবে”

আনন্দবাজার/শাহী/সুমন

আরও পড়ুনঃ  রাবিতে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিক্স ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু

সংবাদটি শেয়ার করুন