শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেন্দিগঞ্জের চানপুরে দুর্বৃত্তদের আগুনে বসত ঘর পুড়ে ছাই

মেহেন্দিগঞ্জ উপজেলার চানপুর ইউনিয়নের উত্তর চরখাগকাটা গ্রামে সড়কের পাশে আঃ খালেক রাড়ীর ছেলে মোঃ কবির রাড়ীর বসত ঘরটি দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই হয়ে যাওয়ার সংবাদ পাওয়া গেছে। করোনা কালিন সময় জীবিকা নির্বাহের জন্য স্ত্রী সন্তান নিয়ে ক্ষতিগ্রস্ত কবির রাড়ী চলে যায় ঢাকায়। তার বসত ঘরটি ছিলো তালাবদ্ধ।

গত ৫ তারিখ শুক্রবার দিবাগত রাতে যে কোন সময় কে বা কাহারা আগুন লাগিয়ে দেয়। ঘরসহ ভেতরে থাকা মালামাল পুড়ে ছাই হয়ে যায়। পরিবারের দাবি এতে প্রায় ৩ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে। খবর পেয়ে আগুন নিয়ন্ত্রনের জন্য মেহেন্দিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে গেলেও পথিমধ্যে খেজুর তলি ব্রিজ ভাঙ্গা থাকার কারনে ঘটনাস্থলে যেতে পারেননি তারা। সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মেহেন্দিগঞ্জ থানা পুলিশ।

স্থানীয়রা জানান তাদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে ঘরে থাকা মালামাল উদ্ধার করা সম্ভব হয়নি। এ বিষয়ে অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকা বাসি। এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ আবুল কালাম বলেন বিষয়টি তদন্ত করে দেখা হবে।

আনন্দবাজার/শাহী

আরও পড়ুনঃ  অচেনা ড্রাইভারের কাছে গাড়ির চাবি তুলে দিবেন না: মসিকের মেয়র প্রার্থী টিটু

সংবাদটি শেয়ার করুন