শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

জামালগঞ্জে পিএফজির ফলো আপ সভা ও বাঁধ পরিদর্শন

সংঘাত নয়, সম্প্রীতির দেশ গড়ি এই প্রতিবাদ বিষয়কে সামনে রেখে সর্বদলীয় নেতা কর্মীদের নিয়ে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর এসপিএল প্রজেক্টের পিএফজি কমিটির ফলো আপ সভা ও ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করা হয়েছে।

শনিবার সকালে জামালগঞ্জ উপজেলার মেহেরুন নেছা হল রুমে এ সভা অনুষ্টিত হয়। সুুনামগঞ্জ জেলা পিএফজির সমন্বয়কারী ও সাবেক জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহ উদ্দিন। দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর আরসি হাফিজুর রহমান নোমান এর সঞ্চালনায় ফলো আপ সভায় বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক আফিন্দী, জাতীয় পাটির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মন্নান তালুকদার, জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান বিনা রানী তালুকদার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক, মহিলা পরিষদের সভাপতি শেখ আয়শা সিদ্দিকা, জেলা মহিলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মারজানা ইসলাম শিবনা।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মো. জহিরুল হক তালুকদার, জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার, বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক খালেদা আক্তার, বিনা আক্তার, জয়িতা তামান্না আক্তার, জামালগঞ্জ সদর ইউনিয়ন বিএনপির সভাপতি নাজিম উদ্দিন সহ আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পাটির নেতৃবৃন্দ।

সভার পরবর্তী জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের উজ্জ্বল পুর ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেন পিএফজির নেতা কর্মী বৃন্দ।

আরও পড়ুনঃ  জামালগঞ্জে আলোচনা ও পরিচিতি সভা

সুনামগঞ্জ জেলা পিএফজির সমন্বয়কারী মিছবাহ উদ্দিন বলেন, উজ্জ্বল পুর ফসল রক্ষা বাঁধ নির্মাণ কাজ চলছে, তবে বিল বোর্ড এখন পর্যন্ত লাগানো হয়নি। দ্রুত বিল বোড ও ফসল রক্ষা বাঁধ নির্মাণ করা জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। এবং সঠিক সময়ে হাওর রক্ষা বাঁধ নির্মাণ করার জন্য অনুরোধ জানান।

আনন্দবাজার/শাহী/সাইফ

সংবাদটি শেয়ার করুন