ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ“ মুজিব বর্ষ পল্লী বিদ্যুৎ এর সেবা বর্ষ” এ শ্লোগান ধারণ করে, সৌরবিদ্যুৎ চালিত পাম্পের মাধ্যমে কৃষিসেচ প্রকল্প বাস্তবায়নের জন্য কুমিল্লা কোম্গপানিঞ্জ জোনাল অফিস এর উদ্যোগে বৃহস্পতিবার (২৮ জারনুয়ারি ) সকাল ১১ ঘটিকরার সময় মুরাদনগর উপজেলার ১৪ নং নবীপুর ইউনিয়নে কোম্পানীগঞ্জ বদিউল আলম ডিগ্রি কলেজে, গ্রাহকসেবায় পল্লী বিদ্যুতের গ্রাহক সেবা ও কুুুরআনর তেলাওয়াতের মাধ্যমে গণশুনানি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মতবিনিময় সভার শুরুতে, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ জনাব মকবুল হোসেন জেনারেল ম্যানেজার জি এম ( সদস্য সেবা) এর উপস্থিতিতে সকলকে শুভেচ্ছা জ্ঞাপন করেন,

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জনাব সাকীল ইবনে সাঈদ, প্রযেক্টডিরেক্টর সোলার পাম্প এগ্রিক্যালচার এরিগ্যাশন প্রযেক্ট বাংলাদেশ রোরাল ইলেক্ট্রিক্যাল বোর্ড। জনাব মুকবুল হোসেন জি এম কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি -১, জনাব ফসিউল হক জাহাঙ্গীর, সহকারী ডি, জি, এম, কোম্পানীগঞ্জ জোনাল অফিস, জনাব গাজিউল হক, বাংলাদেশ শিক্ষক সমিতি, ডাঃ ফারুক আহাম্মেদ, নগর পাড়, জনাব ফরিদ উদ্দিন, এ,জি এম মুরাদনগর, জনাব ইমতিয়াজ আহমেদ এ, জি এম কোম্পানীগঞ্জ, জনাব মুনছুর আলম, ওয়্যারিং পরিদর্শক, কোম্পানীগঞ্জ জোনাল অফিস, জনাব নুুুরুল হক অধক্ষ্য বদিউল আলম ডিগ্রি কলেজ।

জনাব সাকীল ইবনে সাঈদ বলেন, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান গ্রাহকবান্ধব একটি উদ্যোগ গ্রহণ করায় তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সহ ভূয়সী প্রশংসা করেন। এ সময় তিনি বলেন, পল্লী বিদ্যুতের বৈঠকের মাধ্যমে গ্রাহক ও পল্লী বিদ্যুৎ সমিতির মাঝে একটি সেতুবন্ধন তৈরি হবে, যা ভবিষ্যতে গ্রাহক সেবার মান উন্নয়ন ও দালালের দৌরাত্ম্য ঘুচিয়ে ফেলবে।

বিদ্যুতের যেকোনো কাজের জন্য কোন মাধ্যম ব্যতীত সরাসরি অফিসের সাথে যোগাযোগ করার আহ্বান জানিয়ে তিনি আরোও বলেন, আমি ও আমার অফিস দুর্নীতি মুক্ত এবং আপনাদের সকলের সহযোগিতায় দালাল মুক্ত করে উত্তম গ্রাহক সেবা প্রদানে আমরা বদ্ধপরিকর। জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সম্মানিত গ্রাহক সদস্য কে পরিমিত বিদ্যুৎ ব্যবহার, নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ, অবৈধ বিদ্যুৎ ব্যবহার পরিহার করে, বিদ্যুতের দুর্ঘটনা প্রতিরোধ কল্পে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

পরে উপস্থিত গ্রাহক সদস্যদের বিভিন্ন অভিযোগ শুনে অভিযোগগুলো তাৎক্ষণিক নিরসনে পদক্ষেপ নেন। উক্ত বৈঠকে কুুুরআনর তেলায়ত করেন সাখাওয়াত হোসেন মিটার রিডার,অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন এ অফিসের ইলেক্টিশিয়ান সহ সাধারণ জনগণ ও উপস্থিত ছিলেন।

আনন্দবাজার/শাহী/বাশার

সংবাদটি শেয়ার করুন