শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

রূপগঞ্জে অজ্ঞান পার্টির কবলে দুই কাপড় ব্যবসায়ী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাপড় ব্যবসায়ী আপন দুই ভায়রাকে অজ্ঞান করে ৫ লাখ টাকাসহ মোবাইল ফোন লুটে নিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা।

আজ বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে উপজেলার ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে গাউছিয়া পাইকারী কাপড়ের বাজারে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শহিদুল ইসলাম ভূইয়া জানান, তিনি আড়াইহাজার উপজেলার কলাগাছিয়া গ্রামের হাজী সোহরাবের ছেলে। সকালে তিনি এবং তার ভায়রা নরসিংদী মাধবদী থানার খাদিমাচর এলাকার আব্দুর রউফের ছেলে শামিমকে নিয়ে পাইকারী কাপড় কিনতে গাউছিয়া কাপড়ের বাজারে আসেন। দুপুর ১২ টার দিকে গাউছিয়া পুলিশ ফাঁড়ির ৫০ গজ দুরে রেদোয়ান প্লাজার সামনে অজ্ঞান পার্টির সদস্যরা তাদের মুখে রুমাল চেপে ধরেন। মূহূর্তে মধ্যে তারা অজ্ঞান হয়ে পড়ে, এই সুযোগকে দূর্বত্তরা তাদের দুজনের সাথে থাকা কাপড় কেনার জন্য নগদ ৫ লাখ টাকা ও দুটি মোবাইল ফোন লুটে নেয়। পরে স্থানীয় এক ভ্যান চালক তার ভ্যানগাড়িতে চড়িয়ে এ দুই কাপড় ব্যবসায়ীকে গাউছিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান।

এ ব্যাপারে ভুলতা পুলিশ ফাড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) নাজিম উদ্দিন মজুমদার বলেন, সাপ্তাহিক হাটের দিন এখানে লক্ষাধিক লোকের সমাগম হয়। তাছাড়া লোকাল বাস আর লেগুনা ট্রাকের কারনে মহাসড়কে যানজট লেগেই থাকে। এসব ব্যাপার সামাল দিতেই আমরা হিমশিম খাই। তাই সবাইকে বাড়তি নিরাপত্তা দেয়া সম্ভব হয়ে উঠে না। ক্ষতিগ্রস্থ্য দুই ব্যবসায়ী এখনো কোন অভিযোগ দায়ের করেননি। অভিযোগের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আনন্দবাজার/শাহী/ফয়সাল

আরও পড়ুনঃ  রমজানের প্রস্তুতি: রূপগঞ্জে ঘরে ঘরে মুড়ি ভাজার ধুম

সংবাদটি শেয়ার করুন