শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থীর পক্ষে খোকন হোসেন ঢালীর গনসংযোগ

ময়মনসিংহের আসন্ন ভালুকা পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী ডাক্তার এ. কে. এম. মেজবাহ উদ্দিন কাইয়ুমের পক্ষে গণসংযোগ করেছেন মো. খোকন হোসেন ঢালী।

বুধবার (২০ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৩টার পর্যন্ত তার নিজ ব্যক্তিগত উদ্যোগেই দায়িত্ব নিয়ে ভালুকা পৌরসভার ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের কাঠালী এলাকায় এ প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. খোকন হোসেন ঢালীর নেতৃত্বে চষে বেড়িয়েছে পৌরসভার কাঠালী এলাকায় আনাচে-কানাচে। সাধারণ ভোটারদের প্রচারপত্র বিতরণের পাশপাশি মন জয় করে নৌকায় ভোট দিতে আহ্বান জানান দলীয় নেতাকর্মীরা। প্রচারপত্র বিতরণ ও নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত হয়ে উঠে পৌর এলাকা।

গণসংযোগকালে মো. খোকন হোসেন ঢালী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী এবং ভালুকা পৌরসভার দুই-দুইবারের মেয়র ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার এ. কে. এম. মেজবাহ উদ্দিন কাইয়ুম সাহেব ভালুকা পৌরসভা নির্বাচনে বিপুল পরিমাণে ভোট পেয়ে জয়লাভ করবেন বলে আমি আশা ব্যক্ত করছি।

এছাড়াও তিনি আরও বলেন, দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন বর্তমান মেয়র ডাক্তার এ. কে. এম. মেজবাহ উদ্দিন কাইয়ুম। তিনি পৌরসভারকে উন্নীত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ জানুয়ারি ভালুকা পৌর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন।

এ সময় ভালুকা উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক আফতাব উদ্দিন মাহবুব, ভালুকা পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন সরকার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ. কে. এম আফরোজ জামান সোহেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহম্মেদ সুজন, বিরুনীয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মাইদুল ইসলাম, রাজৈ ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক মাসুদ খান, সাবেক ছাত্রলীগের নেতা ও যুবলীগের কর্মী মো. মানিক মিয়া, ছাত্রলীগ, যুবলীগ ও স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরাসহ অংশ নেন।

আরও পড়ুনঃ  যানজট-দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতা সভা

আনন্দবাজার/শাহী/আনোয়ার

সংবাদটি শেয়ার করুন