ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

সৈয়দপুরে আখতার হোসেন বাদলের স্মরনে দোয়া মাহফিল

সৈয়দপুরে আখতার হোসেন বাদলের স্মরনে দোয়া মাহফিল

নীলফামারীর সৈয়দপুরে সদ্য প্রয়াত উপজেলা আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন বাদলের স্মৃতিচারণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাতে সৈয়দপুর পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে এ কর্মসূচীর আয়োজন করা হয়। এটি সৈয়দপুর পৌরসভার নৌকা প্রতীকের প্রার্থী আখতার বাদলের স্ত্রী রাফিকা আখতার জাহান বেবীর নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক ও সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক। আখতার হোসেন বাদলের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়দুর রহমান শাহিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, নৌকা প্রতীকের প্রার্থী রাফিকা আখতার জাহান বেবী, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খান, যুগ্ম আহ্বায়ক মোস্তফা ফিরোজ প্রমুখ।

আনন্দবাজার/শাহী/মনন

সংবাদটি শেয়ার করুন