ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

মাস্টার রুহুল আমিনের গণসংযোগে হাজারো মানুষের ঢল

মাস্টার রুহুল আমিনের গণসংযোগে হাজারো মানুষের ঢল

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী কক্সবাজার জেলা পরিষদের সদস্য মাস্টার রুহুল আমিন বিএবিএড।

দীর্ঘদিন আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত এবং সাধারণ মানুষের সাথে নিবিড় সম্পর্ক থাকার কারণে এলাকার গণ মানুষের নেতা হিসেবে পরিণত হয়েছেন মাস্টার রুহুল আমিন। এই জন্য মাতারবাড়ীর সর্বত্র প্রচার প্রচারণায় সরগরম করে তুলেছেন ভোটারেরা।

তারই ধারাবাহিকতায় সামনের ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে ২৪ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুর ২ টার সময় এলাকার সকল মানুষের সাথে কুশল বিনিময় হিসেবে গণসংযোগ করেছেন মাস্টার রুহুল আমিন বিএবিএড।

বৃহস্পতিবার তার প্রচার-প্রচারণা খবর ছড়িয়ে পড়লে মূহুর্তের মধ্যে  বাংলাবাজার এলাকায় তার সমর্থকরা জড়ো হতে শুরু করে। সেখান থেকে তিনি সাইরার ডেইলের উদ্দেশ্য তার হাজার হাজার সমর্থকদের নিয়ে রওনা দেন। বাংলাবাজার থেকে সর্দার পাড়া-সাইরার ডেইল-মগডেইল হয়ে বাংলাবাজার এসে সমাবেশে বক্তব্য রাখেন।
বক্তব্যে তিনি বলেন, মাতারবাড়ীর মানুষ পরিবর্তন চাই, যার মাধ্যমে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হবে, যার মাধ্যমে স্থানীয়দের কর্মসংস্থান হবে। তারা এমন একজনকে চায় যিনি জনগণের খোঁজ-খবর রাখেন। যিনি বৃহত্তর কয়লা বিদ্যুৎ প্রকল্পে সিন্ডিকেটের মাধ্যমে স্থানীয়দের চাকরিচ্যুত করেন নি।

তিনি আরো বলেন, আমি আজীবন জনগণের কথা বলেছি। আমি আমার এলাকার মানুষের কর্মসংস্থানের কথা জননেত্রী শেখ হাসিনার কাছে তুলে ধরেছি। আমরা জায়গা দিয়েছি, আমরা চাকরি চায়। আমাদের মাননীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিককে ও বারবার বলেছি। আমাদের এখানে লোক আছে কিন্তু এরপর ও তারা বাহির থেকে লোক নিয়ে আসে। আপনি আমার মাতারবাড়ীবাসীর চাকরি ব্যবস্থা করে দিন। তিনি আশ্বাস দিয়েছেন।

মাস্টার রুহুল আমিন আরো বলেন, এখন অনেকে আসবে লোক দেখাতে তা থেকে আমাদের সর্তক থাকতে হবে। আমাদের সংসদ সদস্য বলেছেন, একজন সৎ, যোগ্য এবং পরিচ্ছন্ন রাজনীতিবিদকে নৌকা উপহার দিবেন। আমি আশাবাদী। আমি মানুষের জন্য আমার জীবন উৎসর্গ করতে চাই, মানুষের সেবা করতে চাই। সকলের কাছে দোয়া চেয়ে তিনি সমাবেশে বক্তব্য শেষ করেন।

জানা যায়, একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে এলাকায় ওনার বেশ সুনাম রয়েছে। ছাত্র রাজনীতি থেকে শুরু করে বাংলাদেশ আওয়ামীলীগ বিভিন্ন অঙ্গসংগঠনের দায়িত্ব পালন কালে বারবার মানুষের মন জয় করে নিয়েছেন। শুধু তাতে শেষ হয় নেই, করোনাকালে মানুষের পাশে থাকা সহ এলাকার কর্মহারা সাধারণ মানুষের কর্মসংস্থানের কথা বারবার বলার কারণে এমন একজন মানুষকে জনপ্রতিনিধি হিসেবে চায় এলাকাবাসী।

উক্ত গণসংযোগে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ মাতারবাড়ী ইউনিয়ন শাখার বিভিন্ন নেতৃবৃন্দ, বাংলাদেশ শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, বাংলাদেশ ছাত্রলীগসহ মাতারবাড়ী ইউনিয়ন শাখার সাবেক অনেক নেতৃবৃন্দ এবং মাতারবাড়ীর বিভিন্ন এলাকার হাজার হাজার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

আনন্দবাজার/শাহী/ছোটন

সংবাদটি শেয়ার করুন